বিজ্ঞাপন

Priyanka Chopra মা হলেন, সুখবর দিলেন নিজেই

নিক জোনাসের সঙ্গে বিচ্ছেদের খবরে সুন্দর করে জল ঢাললেন Priyanka Chopra। সম্প্রতি তাঁদের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন তুঙ্গে উঠেছিল। তাতে জল ঢাললেন দারুণভাবে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: নিক জোনাসের সঙ্গে বিচ্ছেদের খবরে সুন্দর করে জল ঢাললেন Priyanka Chopra । সম্প্রতি তাঁদের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন তুঙ্গে উঠেছিল। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রিয়ঙ্কা চোপড়া তাঁর নাম থেকে সরিয়ে দিয়েছিলেন জোনাস পদবী। সঙ্গে সঙ্গেই তা নিয়ে শুরু হয়ে যায় কানাঘুঁষো। নাকি বিচ্ছেদ হচ্ছে প্রিয়ঙ্কা-নিকের। তা নিয়ে খুব বেশি মুখ খোলেননি কেউই। প্রিয়ঙ্কা শুধু জানিয়েছিলেন, পেশাগত কারণেই তিনি এটা করেছেন। তাতেও থামেনি গুঞ্জন। শেষ পর্যন্ত শুক্রবার ভারতীয় সময় গভীর রাতে যে পোস্টটি তিনি করলেন তা আপাতত যথেষ্ট এই গুঞ্জন থামানোর জন্য।

প্রিয়ঙ্কার পাশাপাশি নিক জোনাসও নিজের ইনস্টাগ্রাম পোস্টে একই কথা জানালেন। জানালেন, তাঁদের পরিবারে এসেছে নতুন অতিথি। স্বামী-স্ত্রী থেকে এখন তাঁরা বাবা-মা। গোটা দুনিয়ার জন্য এই খবর সত্যিই চমকের মতো। কারণ প্রিয়ঙ্কা যে সন্তান সম্ভবা এমন খবর ছিল না। বাকিদের মতো বেবি বাম্প নিয়ে আদিখ্যেতা করতেও দেখা যায়নি তাঁকে। তাহলে সন্তান? প্রিয়ঙ্কা নিজেই জানিয়েছেন সে কথা।

তিনি তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘‘আমরা দারুণ খুশি যে আমরা ঘরে নিয়ে এসেছিল আমাদের সন্তানকে স্যারোগেসির মাধ্যমে। আমাদের সবার কাছে অনুরোধ এই বিশেষ মুহূর্তে আমাদের ব্যক্তিগত সময় কাটাতে দেওয়া হোক। আমরা আমাদের পরিবারকে সময় দিতে চাই। সবাইকে অনেক ধন্যবাদ।’’ এই একই পোস্ট করেছেন নিক জোনাসও। জানা গিয়েছে কন্যা সন্তান এসেছে তাঁদের ঘরে। যদিও দু’জনের কেউই পোস্টে লেখেননি সে কথা।

২০১৮-র ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রিয়ঙ্কা ও নিক। দু’জনের বয়সের পার্থক্য নিয়ে সেই সময় কম চর্চা হয়নি। কিন্তু কোনও বাহ্যিক আলোচনাকেই তাঁরা গুরুত্ব দেননি। দাম্পত্য বাকি কাপলদের মতই সুন্দরভাবে এগিয়েছে। আজ তা যেন সম্পূর্ণতা পেল। তবে ১২ সপ্তাহ আগেই ভূমিষ্ঠ হওয়ায় আপাতত প্রিয়ঙ্কা ও নিকের সন্তানকে থাকতে হচ্ছে হাসপাতালেই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 22, 2022 1:05 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন