বিজ্ঞাপন

প্রসেনজিৎ-ঋতুপর্ণার প্রেম ছিল! ইউটিউবে গোপন কথা ভাঙলেন শ্রীলেখা

প্রসেনজিৎ-ঋতুপর্ণার প্রেম ছিল! আর সে কারণেই তিনি, শ্রীলেখা মিত্র নায়িকার ভূমিকা পাননি। করে যেতে হয়েছে সেকেন্ড রোল বা চরিত্রাভিনেতার ভূমিকায়।
বিজ্ঞাপন

শ্রীলেখা মিত্র। ভিডিও থেকে নেওয়া ছবি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রসেনজিৎ-ঋতুপর্ণার প্রেম ছিল! আর সে কারণেই তিনি, শ্রীলেখা মিত্র নায়িকার ভূমিকা পাননি। করে যেতে হয়েছে সেকেন্ড রোল বা চরিত্রাভিনেতার ভূমিকায়। শুধু তাই নয়, টলি ইন্ডাস্ট্রির একের পর এক নামীদামি তারকার নাম করে সম্প্রতি ইউটিউব লাইভে এসে একাধিক গোপন কথা ভেঙে দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা ওই লাইভে বলেন, ‘‘প্রথম দিকে আমি নায়িকার কোনও চরিত্র পাইনি। তখন ইন্ডাস্ট্রিতে এক নম্বরে ছিলেন বুম্বাদা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ওঁর বোনের চরিত্রে অভিনয় করেছি। সেকেন্ড লিড করেছি। যদিও আমি জানতাম আমি নায়িকা হওয়ার যোগ্য। কিন্তু কথন ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রেম।”


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

এখানেই প্রসেনজিৎ-ঋতুপর্ণা সম্পর্কে থামেননি শ্রীলেখা। তিনি আরও বলেন, “আমাদের সমাজটাই পুরুষতান্ত্রিক। টলিউড তার বাইরে হবে না সেটাই তো স্বাভাবিক। বুম্বাদার কথাতেই সমস্ত কিছু চলত। বুম্বাদার একটা আলাদা চেয়ার থাকত। আমি দেখতাম বুম্বাদা চেয়ারের উপর পায়ের উপর পা তুলে বসে আছেন। কিন্তু পরিচালকরা মাটিতে বসে তাঁর সঙ্গে কথা বলছেন। ঋতু দেরি করে শুটিং ফ্লোরে আসত। সবাই ওর জন্য অপেক্ষা করত। কিন্তু তাও ওকেই নেওয়া হত পরের ছবিতেও। কিন্তু আমাদের সব সময় প্রমাণ করতে হত যে আমরা সময়ানুবর্তিতা মেনে চলি। কিন্তু প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। এই জুটি তো ভাঙবার নয় । ছবি না চলুক ও তবুও ওরাই ছবি করবে।” যদিও তাঁর এই মন্তব্য প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি প্রসেনজিৎ বা ঋতুপর্ণা।

শ্রীলেখার দাবি, তিনি ইন্ডাস্ট্রিতে কোনও জুটি তৈরি করতে পারেননি। সব নায়ক তত দিনে জুটি বেঁধে ফেলেছেন। প্রথমে প্রসেনজিৎ-ঋতুপর্ণা তারপর প্রসেনজিৎ অর্পিতা, জিৎ স্বস্তিকা, তারপর স্বস্তিকা পরমব্রত। তাঁর কথায়, ‘‘যে নায়িকার সঙ্গে নায়কের প্রেম ছিল তারা জুটি হিসেবে কাজ পেতেন। এটা যেন প্যাকেজ ডিল ছিল। আমার কোনও নায়ক পরিচালক বা প্রযোজকের সঙ্গে প্রেম হয়নি। তাই কাজটা আমায় দেবে কে। তার উপরে আমি সোজা কথা সোজা ভাবে বলতে ভালোবাসি। মহিলা হওয়ার আলাদা কোনো সুবিধা নিতে পছন্দ করি না।”

ঋতুপর্ণা সেনগুপ্তের উপর আরও ক্ষোভ উগরে দিয়েছেন শ্রীলেখা। তিনি বলছেন, “আমরা অনেকেই সমালোচনা করি। কিন্তু ঋতুকে আমি কখনও দেখিনি কোনও খারাপ কথা বলতে। খুব চালাক ও। ও সবার সঙ্গে, যেকোনো বয়সের মানুষের সঙ্গে খুব মিষ্টি করে কথা বলে মোহিত করে দিতে পারে।”

আরও কী কী বললেন শ্রীলেখা? দেখুন সেই ইউটিউব ভিডিও

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on June 20, 2020 4:20 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন