বিজ্ঞাপন

রাজ কুন্দ্রা পর্ন শ্যুট মামলা, সাক্ষী করা হল তাঁর ৪ জন কর্মীকে

রাজ কুন্দ্রা পর্ন শ্যুট মামলা নিয়ে তোলপাড় চলছেই। ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে পর্ন ভিডিও তৈরির জন্য গ্রেফতার করা হয় গত ১৯ জুলাই।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ কুন্দ্রা পর্ন শ্যুট মামলা নিয়ে তোলপাড় চলছেই। ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে পর্ন ভিডিও তৈরির জন্য গ্রেফতার করা হয় গত ১৯ জুলাই। তার পর থেকেই মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের তদন্তের একের পর এক বেরিয়ে আসতে শুরু করে নানান অজানা তথ্য। শুরু হয় জিজ্ঞাসাবাদ। জানা যায় কীভাবে তাঁর সংস্থা পর্ন ভিডিও শ্যুট করে তা ছড়িয়ে দিত বিভিন্ন অ্যাপে। এবং মুম্বই পুলিশ সেদিনই দাবি করেছিল এই পুরো বিষয়টি চালনা হয় রাজ কুন্দ্রার নেতৃত্বে। তাঁর বিরুদ্ধে এই সংক্রান্ত মামলা হয় এই বছরের ফেব্রুয়ারি মাসে। তার এর জুলাইতে তাঁকে গ্রেফতার করা হয়।

এবার সেই তদন্তকে নতুন মোড় দিতে পারেন রাজের অধিনে কাজ করা চার কর্মী। যাঁরা নিয়মিত পর্নোগ্রাফি ফিল্ম তৈরি এবং তাঁর প্রচারের কাজ করতেন। তাঁরাই পুলিশকে জানান, তাঁদেরকে সেই সব পর্নোগ্রাফি ক্লিপ ডিলিট করার নির্দেশ দেওয়া হয়েছিল। সূত্রের খবর সেই সব ক্লিপ আপলোড করা হত ‘হটশট’ অ্যাপে। এই ক’দিনের তদন্তে এই অ্যাপের কথা বার বার উঠে এসেছে। মনে করা হচ্ছে এই অ্যাপের মাধ্যমেই ছড়িয়ে দেওয়া হত সেই সব পর্ন ভিডিও।

পুলিশ জানিয়েছে, পরবর্তী সময়ে এই অ্যাপ অ্যান্ড্রয়েড ফোনের জন্য গুগল প্লেস্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও থামেনি অভিযুক্তরা। এর পর তারা তাদের ‘প্ল্যান বি’ সামনে নিয়ে আসে। এবং নতুন অ্যাপ ‘বলিফেম’ শুরু করে। এই অ্যাপগুলোতে পর্ন ভিডিও প্রচারের দায়ে গ্রেফতার অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে ২৭ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

সূত্রের খবর এই চক্রের আরও এক নাম যশ ঠাকুর। অভিযুক্তকে এখনও ধরতে পারেনি পুলিশ। তিনি একটি অ্যাপ তৈরি করেছিলেন, যার মাধ্যমে পর্ন ভিডিও দেখানো হত। জানা গিয়েছে, সেই অ্যাপ তাঁর স্ত্রীর নামে নথিভুক্ত ছিল। প্রথমে জানানো হয়েছিল, সেই অ্যাপে শুধু পুরস্কারপ্রাপ্ত শর্ট ফিল্ম দেখানো হবে। কিন্তু তার নেপথ্যেই চলতে থাকে পর্ন ক্লিপ আপলোডিং।

শিল্পা শেট্টি জানিয়েছিলেন, তিনি নিশ্চিত নন সেই অ্যাপে ঠিক কী ধরণের জিনিস থাকত। রাজ কুন্দ্রার মতো তিনিও দাবি করেছেন ‘ইরোটিকা’ এবং ‘পর্নোগ্রাফি’র মধ্যে পার্থক্য রয়েছে। এবং তাঁর স্বামী কোনওভাবে পর্নোগ্রাফি বানানোর সঙ্গে যুক্ত নন। রাজের আইনজীবী দাবি করেছেন, যাকে পর্নোগ্রাফি বলা হচ্ছে, সেরকম কনটেন্ট নেটফ্লিক্সের মতো ওটিটি প্ল্যাটফর্মে রয়েছে।

শিল্পার সঙ্গে রাজের বিয়ে হয় ২০০৯ সালে। ২০১২ সালে তাঁদের ছেলে ভিয়ান জন্ম নেয়। গত বছর রাজ-শিল্পা সারোগেসির মাধ্যমে একটি কন্যা সন্তানের বাবা-মা হন, তার নাম সামিশা। রাজ-শিল্পা জেএল স্ট্রিম নামে একটি অ্যাপের মালিক। আইপিএল-এ খেলা রাজস্থান রয়্যালসের মালিকানার একাংশ রয়েছে এই জেএল স্ট্রিমের নামে। এর আগে ২০১৩ সালে দিল্লি পুলিশ এক বার রাজকে জিজ্ঞাসাবাদ করেছিল। সেই সময় রাজের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেটে স্পট ফিক্সিং এবং বেটিংয়ের অভিযোগ ওঠে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 26, 2021 6:28 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন