বিজ্ঞাপন

রাজ কুন্দ্রার হটশট অ্যাপ, তার জন্য তৈরি হয়েছিল ৯০টি ভিডিও!

রাজ কুন্দ্রার হটশট অ্যাপ, তার জন্য তৈরি হয়েছিল ৯০টি ভিডিও! তদন্তে নেমে মুম্বই পুলিশ এমনটাই জানতে পেরেছে। সব ক’টি ভিইডওর ফরেন্সিক পরীক্ষা চলছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ কুন্দ্রার হটশট অ্যাপ, তার জন্য তৈরি হয়েছিল ৯০টি ভিডিও! তদন্তে নেমে মুম্বই পুলিশ এমনটাই জানতে পেরেছে। ওই সব ভিডিও-র ফরেন্সিক পরীক্ষা চলছে বলে মুম্বই পুলিশ জানিয়েছে। তদন্তে নেমে পুলিশ ৭০টি ভিডিও-র সন্ধান পেয়েছে। রাজের নির্দেশেই ওই সব পর্নোগ্রাফিক ভিডিও তৈরি হয়েছিল বলে তদন্তকারীদের ধারণা। ওই ৭০টি ভিডিও তৈরি করেছিল ছোট ছোট বেশ কয়েকটি প্রযোজনা সংস্থা। প্রত্যেকটি সংস্থাই আপাতত পুলিশি তদন্তের আওতায়।

গোয়েন্দার দাবি, সব মিলিয়ে ৯০টি ভিডিও তৈরি করা হয়েছিল রাজের ‘হটশটস’ অ্যাপে পরিবেশনার জন্য। ওই পর্নোগ্রাফিক ভিডিওগুলিকে আপাতত ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এক গোয়েন্দার কথায়, ‘‘ওই ভিডিওগুলির মধ্যে বেশ কিছু বেশ বড় মাপের। প্রায় ২০-৩০ মিনিট দীর্ঘ। একটি ভিডিয়ো তো ঘণ্টাখানেকেরও বেশি বড়।’’

পুলিশের দাবি, ছোট প্রযোজনা সংস্থাগুলিকে ভিডিও তৈরিতে সাহায্য করতেন রাজের ব্যক্তিগত সহকারী উমেশ কামাট। গত ফেব্রুয়ারিতেই এক মহিলার করা অভিযোগের ভিত্তিতে উমেশকে গ্রেফতার করে পুলিশ। তদন্তকারীদের দাবি, এর ফলে ‘বলিফেম’ নামে রাজের নতুন একটি অ্যাপকে বাজারে আনার পরিকল্পনা পিছিয়ে যায়। উমেশকে জিজ্ঞাসাবাদ করেই এই ঘটনায় উঠে আসে রাজের নাম। তদন্তে জানা গিয়েছে, রাজ কুন্দ্রা পর্ন শ্যুট করতেন ভারতেই। তার পর উই ট্রান্সফারের মাধ্যমে সেটি পাঠানো হত ব্রিটেনে। এর পর সেখান থেকেই বিভিন্ন পেড অ্যাপে সেই পর্ন শেয়ার করা হত। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা-র বিরুদ্ধে তদন্তে নেমে এমনটাই জানতে পেরেছে মুম্বই পুলিশ। সোমবার রাতে গ্রেফতার করার পর রাজকে মঙ্গলবার সকালে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করানো হয়। বিচারক আগামী শুক্রবার পর্যন্ত রাজ কুন্দ্রা-কে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশ জানিয়েছে, ৪৫ বছরের রাজ পর্নোগ্রাফিক ফিল্ম বানাতেন। এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়েও দিতেন। সেই অভিযোগে রাজকে গ্রেফতার করা হয়। মুম্বইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, এই অভিযোগের প্রেক্ষিতে তাঁদের কাছে যথেষ্ট তথ্যপ্রমাণ রয়েছে। রাজই যে ওই চক্রের মাথা, সে ব্যাপারেও নিশ্চিত তাঁরা। রাজ গ্রেফতার হওয়ার পর পর্ন-কাণ্ডের তদন্তে নেমে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা ইতিমধ্যেই ৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। সেগুলিতে মোট সাড়ে ৭ কোটি টাকা জমা ছিল। তদন্তে নেমে পুলিশ মধ্যপ্রদেশের যশ ঠাকুর নামে এক ব্যক্তির অ্যাকাউন্টে ৩ কোটি টাকার সন্ধান পেয়েছে। সেই সূত্র ধরেই রাজের ‘হটশটস’ অ্যাপের মতো ‘নিউফ্লিক্স’ নামে একটি অ্যাপের কথা তদন্তকারীরা জানতে পেরেছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 23, 2021 4:32 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন