বিজ্ঞাপন

রজত কাপুর মেনে নিলেন, দুঃখ প্রকাশ করলেন তাঁর ব্যবহারের জন্য

রজত কাপুর , নানা পাটেকর, বিকাশ বহেল আরও আরও নাম। কী হচ্ছে বলিউডে? তনুশ্রী দত্ত সাহস করে ভাগ্যিস রাস্তাটা দেখিয়ে দিয়েছিলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: রজত কাপুর , নানা পাটেকর, বিকাশ বহেল আরও আরও নাম। কী হচ্ছে বলিউডে? তনুশ্রী দত্ত সাহস করে ভাগ্যিস রাস্তাটা দেখিয়ে না হলে মুখোশের আড়ালে ভাল মানুষ সেজে থাকা মানুষগুলোকে এই সমাজ সারাজীবন আর চিনে উঠতে পারত না।

বলিউডের অন্দরে এমন ঘটনা নতুন কিছু নয়। কিন্তু সাহস করে সামনে আসতে পারেন না কেউই। মূলত কেরিয়ার নষ্ট হয়ে যাওয়ার ভয়ে এ রকম অনেক অন্যায়ই দিনের পর দিন মেনে চলতে চলতে মজ্জায় মজ্জায় জায়গায় করে নিয়েছে এই ভয়ঙ্কর রোগ। যা থেকে কী এ বার উদ্ধার হবে ভারতের এই বিরাট ফিল্ম ইন্ডাস্ট্রি?

হোক না হোক প্রতিবাদ তো শুরু হল। এটাই এই প্রজন্মকে ভরসা দেবে। রবিবারই বিকাশ বহেলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। তার পর ভেঙে ফেলা হয়েছে ফ্যান্টম ফিল্মস যে খানে ছিলেন বিকাশ বহেল। এবং বিকাশ বহেলের নোংড়ামোর প্রতিবাদ করেই বন্ধ করে দেওয়া হয়েছে ফ্যান্টম ফিল্ম সেটা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন অনুরাগ কাশ্যপ। এ বার নতুন অভিযোগের সামনে বলিউডের আর এক পরিচিত নাম।


তিনি অভিনেতা রজত কাপুর। তাঁর বিরুদ্ধে টুইটারে অভিযোগ করলেন সাংবাদিক সন্ধ্যা মেনন। তিনি ছাড়াও আরও একজন মহিলা তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছেন। সাংবাদিক সন্ধ্যা মেনন হ্যাশট্যাগ মি টু-তে নিজের কাহিনী লিখতে গিয়ে তিনি লিখেছেন, মিস্টার কাপুরের সঙ্গে ফোনে একটি সাক্ষাৎকারের কথা ছিল। সেই সময় রজত কাপুর এই সাংবাদিককে জিজ্ঞেস করেন, তাঁর গলার মতই কি তিনি সেক্সি? এবং শারীরিক মাপঝোকও জানতে চান।

কঙ্গনা রানাওয়াত মানেই বিতর্ক

দ্বিতীয় অভিযোগ আসে এক সহকারি পরিচালকের কাছ থেকে। তাঁর দাবি, রজত কাপুর তাঁর সঙ্গে সেই সহকারি পরিচালককে একটি ফাঁকা বাড়িতে শ্যুট করতে বলেন। এবং সৌরভ শুক্লার ফোন থেকে টানা ফোন করতে শুরু করেন। এই যৌথ অভিযোগের পর টুইট করেন রজত কাপুর।


সেখানে তিনি লেখেন, ‘‘আমি সারাজীবন একজন ভদ্র মানুষ হয়ে থাকার চেষ্টা করেছি। ভাল কাজ করার চেষ্টা করেছি। যদি আমি আমার কাজের দ্বারা কখনও সেই জায়গাটা থেকে বেরিয়ে গিয়েছি তাহলে সেটা আমাকেই বেশি কষ্ট দিয়েছে। যদি তাতে কেউ দুঃখ পেয়ে থাকে তাহলে আমি ক্ষমাপ্রার্থী।’’

এর সঙ্গে তিনি আরও জুড়ে দেন, ‘‘আমি হৃদয় দিয়ে ক্ষমা চাইছি। আমি দুঃখিত আমি কারও খারাপ লাগার কারণ। আমার কাছে যদি খুব গুরুত্বপূর্ণ কিছু থেকে থাকে তা হল আমার কাজ। ভাল মানুষ হওয়া। আমি সেই মানুষটাই হতে চেয়েছি। এখন আরও বেশি করে চেষ্টা করব।’’ মনসুন ওয়েডিং, কাপুর অ্যান্ড সন্সের মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

0
0

This post was last modified on October 8, 2018 6:50 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন