বিজ্ঞাপন

Shakti Kapoor’s Son সিদ্ধান্তকে আটক করল বেঙ্গালুরু পুলিশ

ড্রাগ মামলায় আবারও বলিউডের নাম সামনে চলে এল। এবার তালিকায় নাম উঠে এল শক্তি কাপুরের ছেলে (Shakti Kapoor’s Son) সিদ্ধান্ত কাপুরের।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ড্রাগ মামলায় আবারও বলিউডের নাম সামনে চলে এল। এবার তালিকায় নাম উঠে এল শক্তি কাপুরের ছেলে (Shakti Kapoor’s Son) সিদ্ধান্ত কাপুরের। সোমবার মাদক নেওয়ার অভিযোগে আটক করল বেঙ্গালুরু পুলিশ। বেঙ্গালুরুর এক হোটেল থেকে তাঁকে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ রয়েছে। পার্ক হোটেলে হওয়া এক পার্টিতে আচমকাই হানা দেয় পুলিশ। সেখানে থাকা ৩৫ জন অতিথির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। যাঁদের মধ্যে ৫ জনের পরীক্ষার ফল পজিটিভ আসে। এবং সেই ৫ জনের মধ্যে রয়েছেন সিদ্ধান্ত।

জানা যাচ্ছে সিদ্ধান্ত ওই পার্টিতে ডিজে হিসেবে যোগ দিয়েছিলেন। তিনি ছাড়াও বাকিদেরও গ্রেফতার করা হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, সিদ্ধান্তসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে। কারণ তাঁদের ড্রাগ পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। তাঁদের বিরুদ্ধে নার্কোটিক ড্রাগ এবং সাইকোথ্রোপিক সাবস্টেন্স আইনে প্রয়োগ হচ্ছে। এদিনই তাঁদের সবাইকে আদালতে হাজির করা হবে বলে জানানো হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, এটা এখনও নিশ্চিত নয় এ তাঁরা হোটেলে পৌঁছে তার পর মাদক নিয়েছিলেন নাকি মাদক নিয়েই হোটেলে পৌঁছেছিলেন। সিদ্ধান্ত কাপুর বলিউডে কোনও বড় নাম নয়। শক্তি কাপুরের ছেলে এবং শ্রদ্ধা কাপুরের ভাই হিসেবে। তবে তিনটি সিনেমায় তাঁকে দেখা গিয়েছে। সেগুলো হল ‘শুট আউট অ্যাট ওয়াদালা’, হাসিনা পার্কার’ ও ‘জজবা’।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই বলিউডে-মাদক সম্পর্ক আরও বেশি করে সামনে চলে আসে। সেই সময় দেখা যায় বড়, ছোট সব বলিউড নাম মাদকের নেশা করেন। সেখানে দীপিকা পাদুকোন থেকে শ্রদ্ধা কাপুর সকলেরই নাম চলে আসে। তবে কাউকে গ্রেফতার হতে হয়নি। জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়। সম্প্রতি মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তবে প্রমাণের অভাবে তাঁকে ছেড়ে দেওয়া হয়। সিদ্ধান্তের হাত ধরে বলিউডে কি আবার মাথাচাড়া দিতে চলেছে মাদক যোগ?

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on June 13, 2022 3:20 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন