বিজ্ঞাপন

শুটিং শুরু টালিগঞ্জে, জট কাটিয়ে ঘোষণা মন্ত্রী অরূপ বিশ্বাসের

কাল থেকেই শুটিং শুরু টালিগঞ্জে, বুধবার বিকেলে এমনটাই ঘোষণা করলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। ফলে কাল থেকেই টালিগঞ্জে শুরু হচ্ছে বিভিন্ন ধারাবাহিকের শুটিং।
বিজ্ঞাপন

কাল থেকেই শুটিং শুরু টালিগঞ্জে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: শুটিং শুরু টালিগঞ্জে, বুধবার বিকেলে এমনটাই ঘোষণা করলেন রাজ্যের পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার থেকেই টালিগঞ্জে শুরু হচ্ছে বিভিন্ন ধারাবাহিকের শুটিং।

এ দিন আর্টিস্ট ফোরাম, প্রডিউসার্স গিল্ড, ইম্পা, চারটি চ্যানেল ব্রডকাস্টার-সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের উপস্থিতিতে মন্ত্রী অরূপ বিশ্বাসের অফিসে বৈঠক হয়। সেখানেই শুটিং শুরু করার সিদ্ধান্ত চূড়ান্ত হয়। ওই বৈঠক শেষে অরূপ বলেন, “টালিগঞ্জে ৮৩ দিন কাজ হয়নি। কাল থেকে কাজ শুরু হবে। আর্টিস্ট ফোরাম, ফেডারেশন, প্রোডিউসার গিল্ড, চ্যানেল ব্রডকাস্টারদের যৌথ সিদ্ধান্তে ঠিক হয়েছে, বৃহস্পতিবার থেকে শুটিং শুরু হবে।’’


(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

ফলে আগামী কাল থেকেই শুরু হবে টালিগঞ্জে বন্ধ হয়ে যাওয়া সমস্ত ধারাবাহিকের শুটিং। আগামী ১৫ জুন থেকেই ফের সেই সব ধারাবাহিক দেখা যাবে টিভির বিভিন্ন চ্যানেলে। মন্ত্রী অরূপের কথায়, ‘‘কারও কোথাও কাজ করতে গিয়ে কোনও রকমের অসুবিধা হলে আমরা সকলে সকলের হাত ধরব। চিন্তার কোনও কারণ নেই।’’

আর্টিস্ট ফোরামের সভাপতি শঙ্কর চক্রবর্তী বলেন,“ বড় পরিবার হলে একটু মতপার্থক্য হয়। আর এই কোভিডের সময়টাই সম্পূর্ণ আলাদা। এই সময় নতুন কোনও কাজ শুরু করলে এত বড় পরিবারের মধ্যে তো মতপার্থক্য আসবেই। সেগুলো সব মিটে গিয়েছে। কাল থেকে কাজ আরম্ভ হচ্ছে।’’ স্বাস্থ্য বিমা বিমা নিয়ে যে সমস্যা ছিল সেটাও মিটে গিয়েছে বলেও জানিয়েছেন শঙ্কর। মন্ত্রীর উপস্থিতিতে চুক্তিও সই হয়েছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on June 11, 2020 12:52 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন