বিজ্ঞাপন

Sidhu Moose Wala-কে ৩০ বার গুলি করা হয়েছিল: সূত্র

Sidhu Moose Wala খুনে প্রতিদিনই উঠে আসছে নতুন তথ্য। জানা যাচ্ছে সেদিন তাঁর গাড়ি লক্ষ্য করে যারা আক্রমণ চালিয়েছিল তারা দলে ৮ থকে ১০ জন ছিল। 
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: Sidhu Moose Wala খুনে প্রতিদিনই উঠে আসছে নতুন তথ্য। জানা যাচ্ছে সেদিন তাঁর গাড়ি লক্ষ্য করে যারা আক্রমণ চালিয়েছিল তারা দলে ৮ থকে ১০ জন ছিল।  সোমবার স্থানীয় পুলিশ সূত্রে এমনটাই জানা যাচ্ছে। এবং সঙ্গীত শিল্পির উপর ৩০টি গুলি তালানো হয়েছিল বলেও সূত্রের খবর। তার পরও আততায়ীরা নিশ্চিত করেছিল যে তাঁর মৃত্যু হয়েছে কিনা। ইতিমধ্যেই ৬ জনকে আটক করা হয়েছে। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবত মান ইতিমধ্যেই তদন্তের নির্দেশ দিয়েছেন। বিখ্যাত এই গায়কের নিরাপত্তা কেন তুলে নেওয়া হল সেটা নিয়েও তদন্তের কথা বলা হয়েছে।

তিনি সেই ৪২৪ জনের মধ্যে ছিলেন যাঁদের নিরাপত্তা দু’দিন আগেই তুলে নেওয়া হয়েছিল পঞ্জাব পুলিশের পক্ষ থেকে। কেন সেই নিরাপত্তা তুলে নেওয়া হল তা নিয়ে প্রশ্ন তুলেছেন খোদ মুখ্যমন্ত্রী। ঘটনাস্থল থেকে এএন ৯৪ রাশয়ান অ্যাসল্ট রাইফেলের বুলেট পাওয়া গিয়েছে। যা থেকে বোঝা যাচ্ছে এই অস্ত্র ব্যবহার করেছিল আততায়ীরা। পুলিশের হাতে এসেছে পিস্তলও।

কানাডার গ্যাংস্টার গোল্ডি ব্রার ফেসবুক পোস্ট দিয়ে গায়কের খুনের দায় নিয়েছে। দিল্লি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র লিডার লরেন্স বিষ্ণোই এই খুনের মূল অভিযুক্ত। যদিও সে এখন অন্য একটি মামলায় রয়েছে তিহার জেলে। যদিও তার আইজীবী এই খুনে তাঁর মক্কেলের যুক্ত থাকার কথা অস্বীকার করেছেন। তার সঙ্গে গোল্ডির যোগাযোগ রয়েছে। তবে তার আইজীবীর প্রশ্ন, ‘‘কীভাবে এত বড় একটা খুনের পরিকল্পনা জেলে বসে করা যেতে পারে।’’

জেলের ভিতরে ইতিমধ্যেই বিষ্ণোইয়ের সঙ্গী কালা জাথেডি ও কালা রানাকে জেরা করেছে দিল্লি পুলিশের স্পেশাল সেল। তদন্তে জানা গিয়েছে, তিহার জেলের ভিতর কারওসঙ্গে গোল্ডির যোগাযোগ রয়েছে। সূত্রের তথ্য অনুযায়ী কিছুদিন আগেই জেলের ভিতর থেকে মেসেজিং অ্যাপ ব্যবহার করে গোল্ডির সঙ্গে যোগাযোগ করার তথ্য পাওয়া গিয়েছে। গোল্ডি ব্রার ওরফে সতীন্দর সিং বিভিন্ন অনৈতিক কাজের সঙ্গে যুক্ত। তাঁর বিরুদ্ধে কংগ্রেস কর্মীর খুনের মামলাও রয়েছে।

মোসেওয়ালা এবার কংগ্রেসের হয়ে নির্বাচনের লড়েছিলেন। কিন্তু আপ প্রার্থীর কাছে হেরে যান। রবিবার, তাঁর নিরাপত্তা তুলে নেওয়ার পর নিজের গাড়িতেই বেরিয়েছিলেন তিনি। তখন বিকেল ৪.৩০। সঙ্গে ছিলেন তাঁর তুতো ভাই  গুরপ্রিত সিং ও প্রতিবেশী  গুরবিন্দর সিং। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। পিছনের গাড়িতেই ছিলেন তাঁর বাবা। তার সামনেই আততায়ীরা মোসেওয়ার গাড়ির উপর এলপাথাড়ি গুলি চালাতে শুরু করে।

একটি ভিডিও ফুটেজ সামনে এসেছে যেখানে এই গুলি চালানো ধরা পড়েছে। তবে তার সত্যতা যাচাই করেনি জাস্ট দুনিয়া। সেখানে দেখা যাচ্ছে, জাওয়ারপারকে গ্রামে ঢুকতেই দুটো গাড়ি তাঁদের গাড়ির রাস্তা আটকায়।  তার পরই শুরু হয়ে আয় এলোপাথাড়ি গুলি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গায়কের।  তাঁর বাবাই তাঁকে হাসপাতালে নিয়ে যান। পুলিশের আশঙ্কা গত বছর আকালী দলের নেতা ভিকি মিদ্দুখেরার খুনের বদলা নিতেই এই খুন। এই খুনের অভিযোগের কেন্দ্রে রয়েছে মোসেওয়ালার ঘনিষ্ঠ। তবে সে এখনও ফেরার।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on May 30, 2022 5:30 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন