বিজ্ঞাপন

সোনম-আনন্দের বিয়ে, চাঁদের হাট কাপূর-বাড়িতে

বিজ্ঞাপন

সোনম-আনন্দের বিয়ে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: সোনম-আনন্দের বিয়ে, চাঁদের হাট কপূর-বাড়িতে। মঙ্গলবার দুপুরে শিখ মতে বিয়ে হয় সোনম কাপূর এবং আনন্দ আহুজার।

বান্দ্রায় সোনমের এক পিসির একটি বাংলো আছে। তার নাম রকডেল। সেই রকডেলেই এ দিন দুপুরে নক্ষত্র সমাবেশে চার হাত এক হয়ে গেল।

আনন্দ দিল্লি নিবাসী ব্যবসায়ী। সোনম অভিনেত্রী। তাঁদের বিয়ে উপলক্ষে এ দিন সন্ধ্যায় মুম্বইয়ের দ্য লীলা হোটেলে গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে। সেখানে কপূর-আহুজা পরিবারের পাশাপাশি বলিউডের প্রায় সকলেই হাজির থাকবেন।

সোমবার ছিল সোনমের মেহেন্দির অনুষ্ঠান। সেই অনুষ্ঠান হয়েছিল সোনমদের বাড়িতেই। সেখানেও বলিউডের একঝাঁক তারকা উপস্থিত ছিলেন। এ দিনের বিয়ের অনুষ্ঠানে অমিতাভ বচ্চন থেকে শুরু করে কে আসেননি! আমির খান, কিরণ রাও, করণ জোহর, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, করিশ্মা কাপূর, করিনা কাপূর, সইফ আলি খান, রানি মুখার্জী, রণবীর সিংহ, সরা ভাস্কর, রাকেস ওমপ্রকাশ মিশ্র, জ্যাকলিন ফার্নান্ডেজ, সতীশ কৌশকি, জাভেদ আখতার, বনি কপূর, অর্জুন কাপূর, অংশুলা কপুর— তালিকা অনেক লম্বা।

বিয়ের আগে সোনম কপূরের মেহেন্দি অনুষ্ঠান

অতিথিদের সকলেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের অনুষ্ঠানে হাজিরার ছবি পোস্ট করেছেন। সবচেয়ে মজার ছবিটা পোস্ট করেছেন রণবীর কাপূর। সেই ছবিতে দেখা যাচ্ছে সোনমের বাবা অনিল কাপূরের দু’গালে চুমু খাচ্ছেন রণবীর এবং অর্জুন। আর অনিল দু’চোখ বিস্ফারিত করে তাকিয়ে রয়েছেন। ষড়ভূজ আকৃতির সানগ্লাস পরে রণবীরকে দেখা গিয়েছে অর্জুনের সঙ্গে একাধিক পোজে ছবি তুলতে। টুইট করেছেন অনুষ্কা শর্মা। ‘জীবনের সবচেয়ে সুন্দর জার্নি’ শুরু করার জন্য সোনমকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এ দিন আমির খানকে দেখা যায় সেলফি তুলতে। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী কিরণ রাও। আর দু’জনের মাঝে ছিলেন রানি মুখার্জী। সইফ-করিনাকেও দেখা যায় সোনম-আনন্দের সঙ্গে ক্যামেরায় পোজ দিতে।

এ দিন দুপুরে বিয়ের অনুষ্ঠানে কেক কেটেছেন সোনম-আনন্দ। তার পর নববধূকে মঙ্গলসূত্র পরিয়ে দেন আনন্দ আহুজা। সোনম এ দিন বিয়ের অনুষ্ঠানে পরেছিলেন অনুরাধা ভকিলের ক্রিয়েশন। আর আনন্দ পরেছিলেন রাঘবেন্দ্র রাঠৌরের বন্ধগলা। মেহেন্দির অনুষ্ঠানে সোনমকে পরতে দেখা গিয়েছিল সাদা লহেঙ্গা। তার ডিজাইন করেছিলেন আবু জানি-সন্দীপ খোসলা। আনন্দ পরেছিলেন অফ হোয়াইট বন্ধগলা স্যুট। অনিলকে দেখা গিয়েছে ভাংড়া নাচতে।

এ বছরের সবচেয়ে সুপার-ডুপার হিট বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকল গোটা বলিউড।

0
0

This post was last modified on May 9, 2018 12:17 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন