বিজ্ঞাপন

সোনু সুদের বাড়িতে আয়কর-হানা, আপ-জল্পনার কারণেই কি

সোনু সুদের বাড়িতে আয়কর-হানা তুলে দিল অনেক প্রশ্ন। তবে কি সোনু সম্প্রতি আপ-প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেছিলেন বলেই আয়কর দফতরের ওই হানা?
বিজ্ঞাপন

সোনু সুদ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সোনু সুদের বাড়িতে আয়কর-হানা তুলে দিল অনেক প্রশ্ন। তবে কি সোনু সম্প্রতি আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেছিলেন বলেই আয়কর দফতরের ওই হানা? কেন্দ্রীয় শাসকদল যদিও এই সব জল্পনা উড়িয়ে দিয়েছে। আয়কর দফতর ‘স্বাধীন’ বলে মন্তব্য করে তারা বিষয়টি থেকে রাজনীতির রং মুছতে চেয়েছেন।

বুধবার মুম্বইয়ে সোনু সুদের বাড়িতে আয়কর-হানা হয়। একই সঙ্গে আয়কর দফতরের আধিকারিকরা উত্তরপ্রদেশের লখনউয়ে একটি রিয়্যাল এস্টেট সংস্থার কার্যালয়েও যায়। ঘটনাচক্রে ওই সংস্থার সঙ্গে কিছু দিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন সোনু। অভিযোগ, ওই চুক্তি সংক্রান্ত টাকাপয়সার লেনদেনে আয়কর ফাঁকি দেওয়া হয়েছে। সোনু নাকি ওই সংস্থা, কারা ফাঁকি দিয়েছে, তা যদিও এখনও প্রকাশ্যে আসে‌নি।

সম্প্রতি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেন অভিনেতা সোনু। সেই সময়েই জল্পনা তৈরি হয়, তবে কি এ বার রাজনীতির আঙিনায় পা রাখবেন তিনি? সে কারণেই কি আপ-প্রধানের সঙ্গে সাক্ষাৎ? রাজনৈতিক কেরিয়ার কি তবে সোনু অরবিন্দের হাত ধরেই শুরু করতে চান? এমন নানা জল্পনা তৈরি হয় সেই সময়। তবে সোনু স্পষ্ট ভাবে জানিয়ে দেন, তিনি আম আদমি পার্টিতে যোগ দিচ্ছেন। এমনকি, ভবিষ্যতে তেমন কোনও পরিকল্পনাও নেই। স্কুল পড়ুয়াদের জন্য আপ-প্রধান অরবিন্দ কেজরিওয়ালের একটি প্রকল্পে ব্র্যান্ড অ্যাম্বাসাডরের দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। সে কারণেই ওই সাক্ষাৎ বলে জানিয়েছিলেন সোনু। তাতে যদিও জল্পনায় জল পড়েনি। বরং সেই আগুনে আরও ঘি ছড়িয়েছে। শোনা যাচ্ছে, পঞ্জাবে আগামী বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির প্রার্থী হিসাবে দাঁড়াবেন সোনু।

কেজরিওয়ালের সঙ্গে ওই বৈঠকের পরেই আয়কর দফতরের হানার ঘটনাকে অনেকেই মিলিয়ে দিতে চাইছেন। যদিও সেই জল্পনাকে পাত্তা দিতে নারাজ কেন্দ্রীয় শাসকদল বিজেপি। বিজেপি-র মুখপাত্র আসিফ ভামলা জানিয়েছেন, এই দু’টি ঘটনার মধ্যে কোনও যোগ নেই। কোনও ব্যক্তি তাঁর ইচ্ছামতো যে কারও সঙ্গে দেখা করতে পারেন। তার সঙ্গে আয়কর দফতরের কোনও যোগ নেই। আয়কর দফতর সম্পূর্ণ স্বাধীন একটি সংস্থা। তারা যেমনটা ঠিক মনে করেছে, তেমনটাই করেছে বলে মত তাঁর। যদিও সোনুর বাড়িতে এ ভাবে আয়কর-হানার প্রেক্ষিতে ঘটনার ঘোরতর নিন্দা করেছে শিবসেনা।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 16, 2021 3:01 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন