বিজ্ঞাপন

অভিনেত্রী শুভশ্রীর পায়ে চিড়, ছবি শেয়ার করলেন বিধায়ক রাজ

অভিনেত্রী শুভশ্রীর পায়ে চিড় ধরেছে। আর সেই অবস্থায় ডিভানে শুয়ে থাকা শুভশ্রীর ছবি শেয়ার করলেন তাঁর স্বামী তথা ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অভিনেত্রী শুভশ্রীর পায়ে চিড় ধরেছে। আর সেই অবস্থায় ডিভানে শুয়ে থাকা শুভশ্রীর ছবি শেয়ার করলেন তাঁর স্বামী তথা ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী।

সোমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা রাজ চক্রবর্তীর ছবি মনে করিয়ে দিচ্ছিল রবিঠাকুরের জনপ্রিয় কবিতা ‘বীরপুরুষ’এর কথা। মা-ছেলের ছবি দেখে মন ভরল নেটপাড়ারও। খুদে ইউভান যে এখন থেকেই মায়ের দেখভাল করছে, তা রাজের ছবি দেখে স্পষ্ট!

পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ডিভানে শুয়ে আছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ডান পায়ে চোট লেগেছে। আর মায়ের সামনে চুপটি করে বসে আছে ইউভান। হাতে একটা ফোন নিয়ে খেলা করছে। আর ইউভানের সঙ্গে গল্প করছেন শুভশ্রী। ছবি শেয়ার করে ক্যাপশনে রাজ লিখেছেন, ‘মাম্মা’স বয় ইউভান মায়ের খেয়াল নিচ্ছে’। নিজের পোস্টে শুভশ্রীকে ট্যাগও করেছেন তিনি। পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে শুভশ্রী। জিমে ওয়ার্কআউটের সময়তেই তিনি পায়ে চোট পান। যখন বুঝতে পারেন, তখন দেখেন পা মাটিতেও ফেলতে পারছেন না! এক্স রে-র পর হেয়ার লাইন ফ্র্যাকচার ধরা পড়ে। এ ভাবেই জন্মদিন কেটেছে তাঁর।

বাংলা ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’র সেট থেকেও তাই সাময়িক বিরতি। এখন রাজ আর ইউভানের দেখভালেই চলছে পূর্ণ বিশ্রাম। যাতে সব কিছু সেরে যাওয়ার পর জলদি ফিরতে পারেন শ্যুটিং ফ্লোরে। প্রিয় অভিনেত্রীর দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থণা করেছেন তাঁর অনুরাগীরা!

সাময়িক বিরতি সপ্তাশ্ব বসুর পরিচালনায় ‘ডাক্তার বক্সী’র শ্যুটেও। যেখানে শুভশ্রী স্ক্রিন শেয়ার করবেন পরমব্রত চট্টোপাধ্যায় আর বনি সেনগুপ্তর সাথে। টানটান রহস্য রোমাঞ্চে মোড়া ছবিতে শুশ্রীর ফার্স্ট লুক মোশন টিজার প্রকাশ্যে এসেছে দিন কয়েক আগেই। অভিনেত্রী শুভশ্রীর পায়ে চিড়, আপাতত সব কাজ বন্ধ রেখেছেন অভিনেত্রী।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 9, 2021 3:22 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন