বিজ্ঞাপন

সুশান্ত মৃত্যু মামলা: রাজসাক্ষী হতে পারেন রাঁধুনি নীরজ ও বন্ধু সিদ্ধার্থ পিঠানি

সুশান্ত মৃত্যু মামলা (Sushant Death Case) অন্য বাকি সব বিষয়ের তলায় চাপা পড়তে পড়তে আবার ঘুরে দাঁড়াতে শুরু করল। এবার সিবিআই-এর রাজসাক্ষী হতে পারেন নীরজ ও সিদ্ধার্থ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত মৃত্যু মামলা অন্য বাকি সব বিষয়ের তলায় চাপা পড়তে পড়তে আবার ঘুরে দাঁড়াতে শুরু করল। এবার সিবিআই-এর রাজসাক্ষী হতে পারেন নীরজ ও সিদ্ধার্থ। নীরজ ছিলেন সুশান্তের বাড়ির রাঁধুনি। সিদ্ধার্থ পিঠানি সুশান্তের বন্ধু এবং এক সঙ্গে থাকতেন। খবর এই দু’জনের বয়ান আলাদা করে রেকর্ড করা হবে যা সিবিআই-এর স্বার্থে পরবর্তী সময়ে আদালতে ব্যবহার করা হবে। সুশান্তের মৃত্যু পর থেকে রিয়ার পাশাপাশি সব থেকে বেশি যাঁদের নাম উঠে এসেছে তাঁরা হলেন এই দু’জন।

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু হয়েছিল ১৪ জুন। তার একমাস পর সেই মামলা গিয়েছিল সিবিআই-এর হাতে। তারও কেটে গিয়েছে দু’মাসের বেশি। সিবিআই-এর সঙ্গে তদন্তে ঢুকে পড়েছে ইডি ও এনসিবি। ইডি তেমন কিছু বড় খোলসা না করতে পারলেও এনসিবি নাড়িয়ে দিয়েছে গোটা বলিউডকে। আর তাতেই প্রায় ধামাচাপা পড়ে গিয়েছে সুশান্ত মৃত্যু মামলা।

অনেকদিন ধরে সিবিআই-ও বেশ খানিকটা চুপচাপ। যা করছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই অবস্থায় সুশান্ত মৃত্যুতে মাদকযোগে গ্রেফতার হয়েছেন তাঁর বান্ধবরহী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইসহ প্রচুর মানুষ। তদন্তের স্বার্থে ডাকা হয়েছে দীপিকা পাড়কোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুল প্রীত সিংয়ের মতো বলি নায়িকাদের। যখন মাদক কাণ্ডে তোলপাড় গোটা বলিউড তখন আবার সুশান্ত মৃত্যু নিয়ে নড়েচড়ে বসল সিবিআই।

জানা গিয়েছে মুম্বই ছেড়ে চলে গিয়েছি‌লেন নীরজ। ফোন নম্বরও বদলে ফেলেন তিনি। মাঝে নাকি তিনি অন্য কোনও বলিউড তারকার বাড়িতে কাজও করেন। দু’জনকেই ডাকা হয়েছে দিল্লিতে। এদিকে সুশান্তের আর এক কর্মী কেশব এই মুহূর্তে কাজ করছেন সারা আলি খানের বাড়িতে। যিনি সুশান্তের প্রাক্তন প্রেমিকা।

নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে সেদিন সুশান্তকে জুস কে দিয়েছিলেন নীরজ না কেশব? তাও আবার খতিয়ে দেখতে হবে সিবিআইকে। এইমসের ভিসেরা রিপোর্টও রয়েছে এখন সিবিআই-এর হাতে। তার উপরও নির্ভর করচে অনেক কিছু। সুশান্তের মৃত্যুর দিন তাঁর বাড়িতে যাঁরা ছিলেন বা তার আগের রাতে সেখানে যাঁরা গিয়েছিলেন সব নতুন করে খতিয়ে দেখা হবে। কাউকে বাদের তালিকায় রাখা হবে না বলে জানানো হয়েছে।

সুশান্ত মামলায় এখনও পর্যন্ত যা গ্রেফতার হয়ে তা সবটাই মাদকযোগে। যার সঙ্গে সরাসরি সুশান্তের মৃত্যুর কতটা যোগ রয়েছে সেটাও খতিয়ে দেখা হবে। তবে সুশান্ত মৃত্যু মামলার তদন্ত করতে গিয়ে ঝাঁচকচকে বলিউডের এক অন্ধকার দিকও বেরিয়ে এসেছে সামনে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 2, 2020 8:38 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন