বিজ্ঞাপন

স্বস্তিকা মুখোপাধ্যায় শুরু করে দিলেন প্যান্ডাল হপিং পঞ্চমী থেকেই

স্বস্তিকা মুখোপাধ্যায় কিন্তু এর মধ্যেই শুরু করে দিয়েছেন তার পূজা প্যান্ডালে প্যান্ডালে ঘুরে বেড়ানো। সারা বছর কাজের চাপে কোনও উৎসবেই মন দেওয়া হয় না।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় কিন্তু এর মধ্যেই শুরু করে দিয়েছেন তার পূজা প্যান্ডালে প্যান্ডালে ঘুরে বেড়ানো। সারা বছর কাজের চাপে কোনও উৎসবেই মন দেওয়া হয় না। যখন, তখন বেরিয়ে পড়তেও পারেন না তাঁরা যে কোনও জায়গায়। কিন্তু এইই সমটা সবার জন্যই সমান সে তিনি সাধারণ মানুষ হোক বা তারকা। দূর্গা পূজা সবার জন্যই সমান। ব্যাতিক্রম নন টলিউড নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায় ও তাঁর প্যান্ডাল হোপিংয়ের নেশা।

এক্কেবারে সাবেকি সাজেই স্বস্তিকা বেরিয়ে পড়েছেন ঠাকুর দেখতে। শাড়িতে দারুণ মানিয়েছে নায়িকাকে। সঙ্গে রয়েছে সাবেকি গয়নাও। আলোকজ্জ্বল মন্ডপের সামনে দাঁড়িয়ে পোজ দিতেও পিছপা হননি তিনি। এবং সেই ছবি টুইটও করেছেন তিনি।

তাঁর তিনটি তিন রকমের ছবি পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘‘পঞ্চমী pandal hopping and সাজুগুজু্ in full swing।’’ এবং তার সঙ্গে দুটো ইমোজি এবং হ্যাশট্যাগ দূগ্গা দূগ্গা আবার ইংরেজিতে লেখা। পুরো পোস্টটেই রয়েছে ইংরেজি বাংলার জগা খিচুরি। আসলে দূর্গা পুজো মানে তো সব ভাললাগার জগা খিচুরি। তাতে ভাষাই বা বাদ যায় কেন।

দেখুন স্বস্তিকার টুইট ও ছবি

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 4, 2019 2:28 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন