বিজ্ঞাপন

বেল বটম-এ ইন্দিরা গান্ধীর চরিত্র, জীবনে এক বারই এমন সুযোগ আসে: লারা

বেল বটম-এ ইন্দিরা গান্ধীর চরিত্র করার মতো সুযোগ জীবনে এক বারই আসে। ওই সিনেমার ট্রেলর প্রকাশ্যে আসতেই তাঁর প্রশংসার প্রতিক্রিয়ায় জানালেন লারা দত্ত।
বিজ্ঞাপন

বেল বটম-এ ইন্দিরা গান্ধীর চরিত্রে লারা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বেল বটম-এ ইন্দিরা গান্ধীর চরিত্র করার মতো সুযোগ জীবনে এক বারই আসে। ওই সিনেমার ট্রেলর প্রকাশ্যে আসতেই তাঁর প্রশংসার প্রতিক্রিয়ায় জানালেন লারা দত্ত। মঙ্গলবার সন্ধ্যায় ট্রেলার লঞ্চ করেছে। তার পরেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে বেল বটম-এ ইন্দিরা গান্ধীর চরিত্র যিনি করেছেন তাঁর নাম লারা। অথচ মেকআপের কারণে তাঁকে চিনতেই পারেননি কেউ। তার পর থেকেই লারার ওই মেকআপ এবং লুকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

নেটিজেনদের প্রশংসায় খুশি লারা নিজেও। তিনি নিজে ইনস্টাগ্রামে ‘থ্যাঙ্ক ইউ নোট’ দিয়েছেন। ইন্দিরা গান্ধীর নিখুঁত লুক ফুটিয়ে তুলে এই সাফল্য এনে দেওয়ার জন্য তিনি মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ জানিয়েছেন। লারা লিখেছেন, ‘‘বেল বটমের ট্রেলার এবং সেখানে আমাকে ইন্দিরা গান্ধী চরিত্রে অভিনয় করার জন্য উৎসাহিত করার ক্ষেত্রে যে সাড়া আমি পেয়েছি তাতে আমি অভিভূত। কৃতজ্ঞতায় আমার হৃদয় ভরে গিয়েছে। আমার উপর বিশ্বাস রাখার জন্য অক্ষয় কুমার, রণজিৎ এম তিওয়ারি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ এবং পূজা এন্টারটেনমেন্টকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।’’

মঙ্গলবার সন্ধ্যাতেই রিলিজ করেছে ‘বেল বটম’-এর ট্রেলর। আর সেখানেই চমক। প্রাক্তন মিস ইউনিভার্স লারা দত্ত এই সিনেমায় ইন্দিরা গান্ধীর ভূমিকায়। কোনও ক্রমেই চেনার উপায় নেই তাঁকে। ১৯৮৪-র পটভূমিকায় তৈরি ‘বেল বটম’। মূলত এ ছবি ‘স্পাই থ্রিলার’। ৪৬ বছরের লারা দত্ত এ সিনেমায় তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন। যে পরিবর্তন তাঁর লুকে ধরা পড়েছে, তা দেখে বিস্মিত হন নেটিজেনরা। এবং বিস্মিত হওয়ার মতো ঘটনাই বটে।

লারা দত্ত প্রাক্তন মিস ইউনিভার্স। তাঁকে ‘বেল বটম’-এ ইন্দিরার ভূমিকায় ভালই মানিয়েছে। কিন্তু লারাকে মোটেও চেনা যাচ্ছে না। তাই লারা লিখেছেন, ‘‘প্রসথেটিক এবং মেকআপের জন্য আমি সম্পূর্ণ কৃতিত্ব দিতে চাই বিক্রম গাইকোয়াড় এবং তাঁর টিমকে। তাঁদের জন্যই সাফল্য এসেছে।’’

আগামী ১৯ আগস্ট রিলিজ করবে বেল বটম। এই ছবিতে অক্ষয় কুমার প্রধান চরিত্রে। লকডাউনের পর এই প্রথম কোনও ছবির শ্যুটিং বিদেশে হল। অভিনয়ে রয়েছে বাণী কাপূর, হুমা কুরেশি। সত্য ঘটনা অবলম্বনে এই ছবি তৈরি হয়েছে। পরিচালক রঞ্জিত এম তিওয়ারি।

লারার সেই পোস্ট

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 5, 2021 3:15 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন