বিজ্ঞাপন

Tollywood-এ বাড়ছে করোনা আক্রান্ত, সৃজিত-জিতের পর পার্নো

Tollywood-এ আবার নতুন করে দেখা দিয়েছে করোনার প্রকোপ। পর পর আক্রান্ত হচ্ছেন কলাকুশলীরা। একাধিক বড় নাম ইতিমধ্যেই ঢুকে পড়েছেন সেই তালিকায়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: Tollywood-এ আবার নতুন করে দেখা দিয়েছে করোনার প্রকোপ। পর পর আক্রান্ত হচ্ছেন কলাকুশলীরা। একাধিক বড় নাম ইতিমধ্যেই ঢুকে পড়েছেন সেই তালিকায়। তার মধ্যে মন রয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তেমনই রয়েছন সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। যেদিন এই দুই বিখ্যাত মানুষের কোভিড পজিটিভ হওয়ার খবর এল তার একদিন পরেই জানা গেল কোভিড সংক্রমিত অভিনেত্রী পার্নো মিত্রও। এই নিয়ে তাঁর দ্বিতীয়বার এই সংক্রমণ হল। তিনি নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন। গত বছর এপ্রিলে কোভিড পজিটিভ হয়েছিলেন তিননি। টিকার দু’টি ডোজও নেওয়া হয়ে গিয়েছে অনেকদিন আগেই। তার পরও আক্রান্ত হতে হল তাঁকে।

১ জানুয়ারি বাংলার সিনেমা জগত শুরু করেছিল সৃজিত ও জিতের কোভিডে সংক্রমিত হওয়ার খবর দিয়ে। তাঁরাও নিজেরাই তাঁদের সংক্রমিত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। বছরের দ্বিতীয় দিন খবর এল  পার্নোর। ইতিমধ্যেই সৃজিতের আক্রান্ত হওয়ার খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই মজা করে একটি ছবি রি-পোস্ট করেছেন। যেখানে তাঁর নিজের একটি সাদা-কালো ছবির উপরে লেখা ‘চলে গেলেন সৃজিত মুখার্জী’ এবং নিচে ছোট করে লেখা ‘আইসোলেশনে’।

যা নিয়ে কেউ মজা করেছেন আবার কেউ বিরক্তিও প্রকাশ করেছেন। এর আগে একটি সংবাদ মাধ্যমে তাঁর ও জিতের কোভিড হওয়ার খবরের অংশ স্ক্রিনশট করেও তিনি টুইট করেন। এত মজার মধ্যে অবশ্য তাঁরা সকলেই তাঁদের সংস্পর্শে আসা মানুষদের পরীক্ষা করানোর অনুরোধ করেছেন। শুধু কি বাংলা সিনেমার জগতে কোভিড হানা দিয়েছে মোটেও না। অনেকদিন ধরেই ঘুরে ফিরে আসছে বলিউডের খবরও।

বলিউডে এই সাম্প্রতিক সময়ে আক্রান্তদের মধ্যে রয়েছেন করিনা কাপুর, অমৃতা আরোরাপ মতো অতি পরিচিত মুখ। যদিও ইতিমধ্যেই দু’জনে সুস্থ হয়ে উঠেছে। দু’জনে একই জায়গায় গিয়েছিলেন। তারপরই তাঁরা সংক্রমিত হন। এ ছাড়া এখনও আক্রান্ত অর্জুন কাপুর, নোরা ফতেহি। তাঁরা আইসোলেশনেই রয়েছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on January 3, 2022 12:42 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন