বিজ্ঞাপন

বিক্রম-রুক্মিনীর বলিউড ডেবিউ, একই সময়ে হিন্দি ছবিতে জায়গা করে নিলেন

বিক্রম-রুক্মিনীর বলিউড ডেবিউ হয়ে গেল অনেকের মতই। অতীতে বাংলা থেকে গিয়ে সাম্প্রতিক সময়ে অনেকেই বলিউডে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বিক্রম-রুক্মিনীর বলিউড ডেবিউ হয়ে গেল অনেকের মতই। অতীতে বাংলা থেকে গিয়ে সাম্প্রতিক সময়ে অনেকেই বলিউডে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। সেই তালিকায় রয়েছেন, যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর মতো বড় নাম। এবার সেই তালিকায় নাম ঢুকে গেল বিক্রম চট্টোপাধ্যায় ও রুক্মিনী মৈত্রর। রুক্মিনীর হিন্দি ছবিতে পদার্পণের খবর কিছুদিন আগেই জানা গিয়েছিল আর সপ্তমী শুভক্ষণে জানা গেল বিক্রমের বলিউড অভিষেকের কথাও। একটা সময় ছিল যখন বলিউডে রাজত্ব করত বাংলা সিনেমা জগতের রথি-মহারথিরা। সে সময় অতীত হয়েছে অনেক কাল। তবে বর্তমান প্রজন্মের হাত ধরে তা আবার ফেরার ইঙ্গিত দিচ্ছে।

বিক্রমের ছবির নাম ‘মেমরি এক্স’। বিক্রম নিজেই সেই ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন এদিন। এই ছবিকে সাইকোলজিক্যাল রোমান্টিক সিনেমা বলে ব্যাখ্যা করা হচ্ছে। পোস্টার পোস্ট করে বিক্রম তেমনটাই জানিয়েছেন। তিনি লেখেন, ‘‘প্রথম কাজ সব সমই স্পেশাল। আর এটি আমার প্রথম হিন্দি ছবি মেমরি এক্স-এর টিজার পোস্টার। ভারতের প্রথম সাইকোলজিক্যাল রোমান্স যা লিখেছেন ও পরিচালনা করেছেন তথাগত মুখোপাধ্যায়।’’

তিনি আরও লেখেন, ‘‘আমার সঙ্গে রয়েছেন বিনায়ক পাঠক ও স্মৃতি কায়রা। প্রযোজক অভিনব ঘোষ, তানিয়া মুখ্যপাধ্যায়, তথাগত ও দেবীনা প্রোডাকশন। আপনাদের ভালবাসা ছড়িয়ে দিন। শুভ সপ্তমী।’’ বাংলা সিনেমা থেকে ওয়েব সিরিজেও এখন পরিচিত মুখ বিক্রম। তঁর অভিনিত ‘তানসেনের তানপুরা’ খুবই বিখ্যাত হয়েছিল। সঞ্চালনাতেও পা রেখেছেন ডান্স বাংলা ডান্সের সৌজন্যে। তার সঙ্গে বলিউড সিনেমা। চূড়ান্ত ব্যস্ত এখন তিনি।

এদিকে টলিউড থেকে বলিউডে পাড়ি জমানো রুক্মিনী মৈত্রর ছবি ‘সনক’-ও রয়েছে মুক্তির অপেক্ষায়। তাঁর বিপরীতে দেখা যাবে বলিউডের পরিচিত মুখ ও অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালকে। ওয়েব সিরিজের সৌজন্যে বিদ্যুৎও এখন হিন্দি বলয়ে যথেষ্ট পরিচিত মুখ। ১৫ অক্টোবর জি ফাইভে মুক্তি পাবে সিনেমাটি। সোমবার সেই ছবির একটি গা‌ন টুইট করেছিলেন রুক্মিনী।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 12, 2021 11:41 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন