বিজ্ঞাপন

কালিম্পং ক্রাইমস, পাহাড়কে কেন্দ্র করে আসছে নতুন ওয়েব সিরিজ

কালিম্পং ক্রাইমস, আরও একটি মার্ডার মিস্ট্রি পাহাড়ের প্রেক্ষাপটে। সম্প্রতি অঞ্জন দত্ত-র মার্ডার ইন দ্য হিলস রিলিজ করেছে হইচইয়ে। দার্জিলিংয়ের প্রেক্ষাপটে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: কালিম্পং ক্রাইমস, আরও একটি মার্ডার মিস্ট্রি পাহাড়ের প্রেক্ষাপটে। সম্প্রতি অঞ্জন দত্ত-র মার্ডার ইন দ্য হিলস রিলিজ করেছে হইচইয়ে। দার্জিলিংয়ের প্রেক্ষাপটে সেখানেও উঠে এসেছে মার্ডার মিস্ট্রি। এক জনের খুনকে ঘিরে ঘুরছে সেই গল্প। কালিম্পং ক্রাইমস-এর ক্ষেত্রে বিষয়টা সেই পাহাড় আর সেখানে খুন। কিন্তু এক্ষেত্রে রয়েছে একাধিক খুন। রহস্যের পাহাড়ে রহস্যজনক খুন। তপন সাহা পরিচালিত এই ওয়েব সিরিজের শুভমুক্তি হতে চলেছে ৬ অগস্ট ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। প্রেক্ষাপট সিনেমা। শুটিং করতে পাহাড়ে পৌঁছনোর পরই ঘটে যায় দুর্ঘটনা।

এখানে অভিনয় করতে দেখা যাবে দেবলিনা দত্ত, অর্জুন চক্রবর্তী, সৃজনী মিত্র, পায়েল মুখোপাধ্যায়সহ একগুচ্ছ চেনা-অচেনা মুখকে। পুরো গল্পে সকলেরই বিশেষ ভূমিকা থাকছে। গল্প অমিতাভ ভট্টাচার্যের। একটি ছবির শুটিংয়ে কালিম্পংয়ে পৌঁছয় ইউনিট। সেখানে রয়েছেন দু’জন নায়িকা, একজন প্রযোজক, তাঁর ভাই, নায়ক, সিনেমাটোগ্রাফার, পরিচালক, ২ জন সহকারি পরিচালক, ম্যানেজার, স্ক্রিপ্ট রাইটার ও ভিলেন।

এখান থেকেই শুরু হয় গল্প। গল্পের পিছনে তৈরি হতে শুরু করে নতুন গল্প। রিল লাইফ থেকে বেরিয়ে গল্প ছড়িয়ে পড়ে রিয়েল লাইফে। বেরিয়ে আসতে থাকে এক এক জনের অচেনা চেহারা। রহস্যের শুরু সেখান থেকেই।  শুরু হয় খুন। একের পর এক খুনে যখন ত্রস্ত গোটা ইউনিট তখনই মঞ্চে আবির্ভাব হয় গোয়েন্দার। সেখানেও তৈরি হয় নতুন রহস্য।

জানা যায় নীহারিকা সেন আসলে ভুয়ো গোয়েন্দা। এর পর আসল সিআইডি অফিসার সায়নী ব্রক্ষ্মের আবির্ভাবে উঠতে থাকে একের পর এক পর্দা। নতুন করে শুরু হয় তদন্ত। তিনিই ধরে ফেলেন ভুয়ো গোয়েন্দাকে। রহস্যের উপর রহস্যের চাদর চাপিয়ে তৈরি হয়েছে এই থ্রিলার। তা আদৌ মানুষের মনকে কতটা ছুঁতে পারবে তা ৬ অগস্টই জানা যাবে। তবে বাংলা সিনেমার জগতে থ্রিলারের চাহিদা যে বাড়ছে তা পর পর ছবি রিলিজেই প্রমাণিত।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 30, 2021 12:38 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন