বিজ্ঞাপন

উত্তরপ্রদেশে দুর্গাপুজো এ বার করা যাবে না প্যান্ডেল বেঁধে, নির্দেশিকা জারি যোগী সরকারের

উত্তরপ্রদেশে দুর্গাপুজো এ বার করা যাবে না প্যান্ডেল বেঁধে, সোমবার এমন নির্দেশিকাই জারি করেছে সে রাজ্যের জারি যোগী আদিত্যনাথের সরকার।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: উত্তরপ্রদেশে দুর্গাপুজো এ বার করা যাবে না প্যান্ডেল বেঁধে, সোমবার এমন নির্দেশিকাই জারি করেছে সে রাজ্যের জারি যোগী আদিত্যনাথের সরকার। তবে দূরত্ব বিধি মেনে শ’খানেক লোকের জমায়েতে রামলীলার অনুষ্ঠান আয়োজন করা যেতে পারে। কিন্তু প্রকাশ্য মাঠ বা রাস্তায় প্যান্ডেল বেঁধে দুর্গাপুজো করা যাবে না।

এ দিন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘোষণা করেন, ‘‘করোনার আবহে এ বার রাজ্য জুড়ে উৎসব পালনে বি‌ধি-নিষেধ মেনে চলতে হবে। প্রকাশ্যে প্যান্ডেল বেঁধে কোথাও দুর্গাপুজো করা যাবে না। কেউ চাইলে নিজের ঘরে দুর্গাপুজো করতে পারেন। কিন্তু রাস্তায় তার জন্য শোভাযাত্রা করা যাবে না।’’


দেশের আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

এমনিতেই এ বার সর্বত্র বারোয়ারি দুর্গাপুজো ছোট করে আয়োজিত হচ্ছে। কিন্তু প্রকাশ্যে প্যান্ডেল বেঁধে পুজোর উপরে সরকার নিষেধাজ্ঞা জারি করায় পুজো কমিটিগুলো বিপাকে পড়েছে। এর আগে মধ্যপ্রদেশেও বিজেপি সরকার দুর্গাপুজো ও নবরাত্রি পালনের উপরে কড়া বিধি-নিষেধ আরোপ করে। সে রাজ্যে এ নিয়ে প্রচুর গন্ডগোলও হয়।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 29, 2020 3:24 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন