বিজ্ঞাপন

প্রণব মুখোপাধ্যায় করোনা আক্রান্ত, প্রাক্তন রাষ্ট্রপতি নিজেই জানালেন টুইট করে

প্রণব মুখোপাধ্যায় করোনা আক্রান্ত, গত ১ সপ্তাহে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।
বিজ্ঞাপন

প্রণব মুখোপাধ্যায়

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রণব মুখোপাধ্যায় করোনা আক্রান্ত, প্রাক্তন রাষ্ট্রপতি নিজেই সোমবার সকালে টুইট করে জানিয়েছেন এ কথা। গত ১ সপ্তাহে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

এ দিন সকালে প্রণব মুখোপাধ্যায় করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়ে টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘‘অন্য একটি কারণে হাসপাতালে যাওয়ার পরে আমার কোভিড-১৯ পরীক্ষা হয়েছিল। আজ রিপোর্ট পজিটিভ এসেছে। এই পরিস্থিতিতে অনুরোধ করছি, গত এক সপ্তাহে আমার সম্পর্শে যাঁরা এসেছিলেন তাঁরা যেন নিভৃতবাসে যান এবং কোভিড-১৯ পরীক্ষা করান।’’

করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

সূত্রের খবর, রবিবার রাতে প্রণব মুখোপাধ্যায় বাড়ির বাথরুমে পড়ে যান। তাঁর মাথায় চোট লাগে। ডান হাতেও আঘাত লাগে প্রণববাবুর। এর পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর করোনা পরীক্ষা করা হয় নিম মতো। সেই রিপোর্ট পজিটিভ আসে। মাথায় রক্ত জমাট বেধে থাকায় তাঁর অস্ত্রোপচারও করা হয়। এই মুহূর্তে তিনি ভেন্টিলেশনে রয়েছেন।

এর আগে ২০১৪ সালের ডিসেম্বরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তখন তাঁর একটি ধমনীতে একটি ‘ব্লক’ পাওয়া গিয়েছে। অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করে ওই ধমনীতে রক্তপ্রবাহ স্বাভাবিক করা হয়। দু’দিন তাঁকে দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালের আইসিইউ-য়ে পর্যবেক্ষণে রাখাও হয় সেই সময়।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 11, 2020 2:34 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন