বিজ্ঞাপন

১০০ শব্দের গল্প ২: স্কোয়্যার ‘শর্ট’ লেগ

ক্রিকেট মাঠ বর্তমান প্রজন্মের কাছে স্বপ্নের মতো, জ্ঞ্যান হওয়া থেকেই ছেলেরা সৌরভ, সচিন হয়ে ওঠার স্বপ্ন দেখে কিন্তু সেখানে যখন অজান্তেই ঘটে যায় এমন মর্মান্তিক ঘটনা, লিখলেন রক্তিম ঘোষ...
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১০০ শব্দের গল্প নিয়ে মজার খেলাটা হঠাৎই মাথায় এল। লকডাউনে যখন সবাই গৃহবন্দি তখন ভাললাগা, ভালবাসাগুলোকে আরও একবার খুঁজে পেলে কেমন লাগে? সেই খোঁজেই এই ১০০ শব্দের গল্প লেখার উদ্যোগ ফেসবুকে। অনেকেই সাড়া দিয়েছেন, অনেকেই দেননি। কিন্তু যাঁরা দিয়েছেন তাঁরা নিজের সেরাটা তুলে ধরেছেন। ১০০ শব্দ কারও বেশি হয়েছে কারও কম, কিন্তু সবাই লিখেছে গল্প। জাস্ট দুনিয়ার পাতায় এ বার সেই গল্পগুলোকেই আমাদের পাঠকদের জন্য তুলে ধরা। দ্বিতীয় দিনের গল্প লিখলেন রক্তিম ঘোষ ( https://www.facebook.com/rakktimm.ghosh)


মুখ ধোয় আকাশ!!!!

মাঠ থেকে ড্রেসিংরুমে ঢোকার মুখে কত ভিড়। বুম, ক্যামেরার।

গম্ভীর মুখে এক কোনায় বসে আছে আমাদের কোচ শার্দূলস্যার। আমাকে দেখতেই পেলেন না। ড্রেসিংরুমে থমথমে মুখে সবাই। হারিনি, আসলে খেলাটাই তো হয়নি। কেউ যেন কাউকে দেখতেই পাচ্ছে না।

আর বাইরে আকাশ শুনতে পাচ্ছে, মিডিয়া ভিলেন বানিয়েই ফেলেছে ঋষভকে।

ওর কি দোষ?

ড্রেসিংরুমের টয়লেটে ঢুকে আয়নার প্রতিফলনে আকাশের চোখে পড়ল পেছনে ভাঙা ব্যাটটা। স্কোয়্যার শর্ট লেগে ফিল্ডিংয়ের সময় এই ব্যাটটা লেগেই তো মাথা ফাটল।

হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হল। আমার। আকাশের।

আবার মুখ ধোয় আকাশ!!!!

গ্রাফিক্স: সুসেচৌ

(আরও গল্প পড়তে ক্লিক করুন এই লিঙ্কে)

(আপনারাও পাঠাতে পারেন গল্প, কবিতা, প্রবন্ধ, জীবনের অভিজ্ঞতার কথা এই ই-মেলে: justduniya2017@gmail.com অথবা ইনবক্স করুন ফেসবুক পেজে: https://www.facebook.com/JustDuniyaNews )

0
0

This post was last modified on June 9, 2020 1:55 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন