বিজ্ঞাপন

কোচিতেই সুপার কাপ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সুপার কাপের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে দু’দিন আগেই। কিন্তু এখনও ঠিক হয়নি ভেন্যু। সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের তরফে দুটো ভেন্যুকে নজরে রাখা হয়েছে। একটি কটকের বরাবটি স্টেডিয়াম ও অপরটি কোচি। এই দু’য়ের মধ্যে এগিয়ে রয়েছে কোচিই। কারণ এই কোচিতে সদ্য হয়ে গিয়েছে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ। চার পর হচ্ছে আইএসএল। যে কারণে এখানকার ব্যবস্থাপনা বেশ ভাল।

যদিও এআইএফএফকে ভাবাচ্ছে এই মাঠের মাঝে থাকা ক্রিকেট পিচ। কটকের পিচেই এতদিন চলেছে ফুটবল। কিন্তু কোচির পিচ খুব ভাল মতো ঢাকা রয়েছে। সঙ্গে বাকি সব ব্যবস্থাও বিশ্বমানের। ট্রেনিং গ্রাউন্ড, ড্রেসিংরুম সবই খুব ভাল। ফেডারেশন সূত্রের খবর কোচিতেই হবে সুপার কাপ। আগামী ৩১ মার্চ থেকে ২২ এপ্রিল পর্যন্ত চলবে সুপার কাপ।

সূত্রের বক্তব্য অনুযায়ী, ফেডারেশনের ইচ্ছে ছিল কটকেই করার। কিন্তু ক্রিকেট পিচ একদম মাঠের মাঝে থাকায় কিছুটা ধাক্কা খেয়েছে ফেডারেশনের ইচ্ছে। কিন্তু কোচিতে এত ভালভাবে ঢাকা রয়েছে যে সেটা দেখাই যাবে না। যে কারণে শেষ পর্যন্ত বেছে নিতে হবে কোচিকেই। আগামী সপ্তাহে দুই ভেন্যুতেই যাবে ফেডারেশনের প্রতিনিধিরা। তার পরই ফাইনাল সিদ্ধান্ত হবে। এ ছাড়া ফেডারেশনের তরফে নন-আইপিএল ভেন্যু খোঁজা হচ্ছিল। ওড়িশা ফুটবল অ্যাসোসিয়েশনের তরফে য়োগাযোগ করা হয়েছে ফেডারেশনের সঙ্গে। তারা নিশ্চিত করেছে সব ব্যবস্থা তারা করতে প্রস্তুত।

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন