বিজ্ঞাপন

Babar Azam সেঞ্চুরি হাঁকিয়ে ভাঙলেন বিরাট কোহলির রেকর্ড

বিরাট কোহলির রেকর্ড ভেঙে দিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (Babar Azam)। অধিনায়ক হিসেবে একদিনের ক্রিকেটে দ্রুততম ১০০০ রান করে ফেললেন তিনি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বিরাট কোহলি এই মুহূর্তে বিশ্রামে। আর তার মধ্যেই তাঁর রেকর্ড ভেঙে দিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (Babar Azam)। অধিনায়ক হিসেবে একদিনের ক্রিকেটে করে ফেললেন দ্রুততম ১০০০ রান। বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মুলতানে প্রথম একদিনের ম্যাচে সেঞ্চুরি হাঁকান তিনি। যার উপর দাঁড়িয়ে পাকিস্তানের রান পৌঁছে যায় ৪ উইকেটে ৩০৬-এ। ১০৭ বলে ১০৩ রানের ইনিংস খেলেন তিনি। আপ এই সেঞ্চুরির দৌলতেই অধিনায়ক হিসেবে পেড়িয়ে গেলেন ১০০০ রানের গণ্ডি। মাত্র ১৩ ইনিংসে এই রান করলেন তিনি।

এতদিন এই রেকর্ড ছিল প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলির দখলে। তিনি ১৭ ইনিংসে করেছিলেন এই রান। তার পরে রয়েছেন এবি ডিভিলিয়ার্স ১৮ ইনিংস, কেন উইলিয়ামসন ২০ ইনিস ও অ্যালেস্টেয়ার কুক ২১ ইনিংস। ম্যাচ শুরুর আগে এই রেকর্ডে পৌঁছতে বাবরের দরকার ছিল ৯৮ রান।

এই মুহূর্তে আইসিসি র‍্যাঙ্কিংয়েও বাজিমাত করছেন পাক অধিনায়ক। টি২০ ও একদিনের ক্রিকেটে শীর্ষে রয়েছেন তিনিই। টেস্টে রয়েছে ৪ নম্বরে। পাকিস্তান ক্রিকেটকে আবারও নতুন করে ভরসা দিচ্ছেন বাবর আজম। বাবরকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে পাকিস্তান ক্রিকেট—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on June 9, 2022 3:23 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন