বিজ্ঞাপন

চুক্তি বাতিল রায়না-হরভজনের, দু’জনেই এই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন

চুক্তি বাতিল রায়না-হরভজনের (Contract Terminated For Raina-Harbhajan), আইপিএল থেকে সরে দাঁড়ানোর জন্যই চেন্নাই সুপার কিংসের এই সিদ্ধান্ত। আগেই নাম সরানো হয়েছিল ফ্র্যাঞ্চাইজির ওয়েবসাইট থেকে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: চুক্তি বাতিল রায়না-হরভজনের, আইপিএল থেকে সরে দাঁড়ানোর জন্যই চেন্নাই সুপার কিংসের এই সিদ্ধান্ত। কোভিড-১৯ পরিস্থিতিতে  আইপিএল ২০২০ হওয়া নিয়েই এক সময় সংশয় দেখা দিয়েছিল। কিন্তু পরবর্তী সময়ে টি২০ বিশ্বকাপ পিছিয়ে যাওয়ার কারণে সেই জায়গায় আইপিএল করার ছাড়পত্র পাওয়া যায়। কিন্তু ভারতের করোনাভাইরাসের অবস্থা খারাপ হওয়ায় তা নিয়ে যাওয়া হয় দেশের বাইরে।

১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হয়েছে ১৩তম আইপিএল। তার আগেই সে দেশে উড়ে গিয়েছিল সব দল শিবিরের জন্য। কিন্তু শুরুতেই বিপদে পড়ে চেন্নাই সুপার কিংস। দু’জন প্লেয়ারসহ বেশ কয়েকজন সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হন।

ঠিক সেই সময়ই পঞ্জাবে সুরেশ রায়নার কাকার পরিবারের উপর হামলা চালায় দুষ্কৃতিরা। তাতে রায়নার কাকা ও এক ভাইয়ের মৃত্যুও হয়। সব মিলে দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেন রায়না। শিবির থেকেই দেশে ফিরে আসেন তিনি। সেই সময় তিনি জানিয়েছিলেন, তাঁর কাছে তাঁর পরিবারের নিরাপত্তা সবার আগে। তাতেই মনে করা হয়েছিল করোনার কারণেই তিনি তাঁর দুই সন্তানকে নিয়ে চিন্তিত।

দলের সঙ্গে দুবাই উড়ে যাননি হরভজন সিং। প্রাথমিকভাবে জানানো হয়েছিল তিনি পড়ে যোগ দেবেন। কিন্তু সুরেশ রায়না ফিরে আসার পরই আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন হরভজন সিংও। যা খুব ভাল ভাবে নেয়নি চেন্নাই কর্তারা। প্রথমে ফ্র্যাঞ্চাইজির ওয়েব সাইট থেকে সরিয়ে দেওয়া হয় দু’জনের নাম। আর এ দিন চুক্তি বাতিল করা হল দু’জনেরই।

২০১৮-তে দু’জনের সঙ্গে তিন বছরের চুক্তি করেছিল ফ্র্যাঞ্চাইজি। যা শেষ হওয়ার কথা ছিল ২০২১-এ। কিন্তু শেষ হওয়ার আগেই তা বাতিল করা হল। যার ফল এই দুই ক্রিকেটারকে সিএসকে-র জার্সিতে আগামী বছরও দেখা যাবে না। এই দুই গুরুত্বপূর্ণ প্লেয়ারের হঠাৎই নিজেদের সরিয়ে নেওয়া দলের উপর প্রভাব ফেলেছে। তিন ম্যাচের মধ্যে দুটোতেই হারতে হয়েছে ধোনির দলকে। মাত্র দুই পয়েন্ট নিয়ে তালিকার সবার নিচে রয়েছে তারা।

তার পর থেকেই সমর্থকদের তরফে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ফেরানোর দাবি উঠতে শুরু করে। এমএস ধোনিও ফর্মে নেই। ব্যাটিং অর্ডারে ধোনির সব থেকে ভরসার জায়গা ছিলেন সুরেশ রায়না। তাঁর জায়গা পূরণ করতে পারেননি কেউ। ধোনির সঙ্গেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু এ যাত্রায় প্রিয় অধিনায়কের পাশে থাকতে পারলেন না।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 1, 2020 10:25 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন