বিজ্ঞাপন

Deepak Chahar-এরও টি২০ বিশ্বকাপে যাওয়া হল না

জসপ্রীত বুমরা আগেই বিদায় নিয়েছিলেন। এবার সেই তালিকায় জুড়ে গেলেন দীপক চাহার (Deepak Chahar)। চোটের জন্য ছিটকে গেলেন আসন্ন টি২০ বিশ্বকাপ থেকে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: জসপ্রীত বুমরা আগেই বিদায় নিয়েছিলেন। এবার সেই তালিকায় জুড়ে গেলেন দীপক চাহার (Deepak Chahar)। চোটের জন্য ছিটকে গেলেন আসন্ন টি২০ বিশ্বকাপ থেকে। যদিও তিনি মূল দলে ছিলেন না। ছিলেন রিজার্ভে। তবে জসপ্রীত বুমরা ছিটকে যাওয়ায় তাঁর মূল দলে ঢোকার একটা সম্ভাবনা দেখা দিয়েছিল। কিন্তু সেগুড়ে বালি। চোটের জন্য সেই সুযোগ আর আসার সম্ভাবনা নেই। এদিকে বিশ্বকাপের আগে চিন্তায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। কারণ মূল প্লেয়ার থেকে বিকল্প প্লেয়ারের সংখ্যা ক্রমশ কমছে।

ইতিমধ্যেই টি২০ বিশ্বকাপের মূল দলে পৌঁছে গিয়েছে অস্ট্রেলিয়ায়। সেখানে একটি অনুশীলন ম্যাচও খেলে ফেলেছে। সেখানে জয়ও এসেছে। একই সঙ্গে দেশের মাটিতে চলছিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ। সেই দলে ছিলেন দীপক চাহার। কিন্তু প্রথম ম্যাচে তাঁকে দলে না দেখে রীতিমতো চমকে যান ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠতে থাকে কেন, ‘কেন দলে নেই চাহার?’ তখনও চোটের কথা সামনে আনা হয়নি। প্রথম ম্যাচে হারের পর তা আরও জোড়ালো হয়।

এর পরই জানিয়ে দেওয়া হয় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে খেলতে পারছেন না চাহার। চোট রয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচের আগে অনুশীলনের সময় চোট পান তিনি। জানা গিয়েছে পা মচকে যায়। সংশয়টা তখনই তৈরি হয়েছিল। তবে সেটা যে এত গুরুতর আকাড় নেবে তা হয়তো টিম ম্যানেজমেন্টও ভাবেনি। আতই অপেক্ষা করা হচ্ছিল। শেষ পর্যন্ত আশঙ্কাই সত্যি হল। টি২০ বিশ্বকাপ থেকে পুরোপুরি ছিটকে গেলেন তিনি। আপাতত তাঁকে থাকতে হবে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে।

এদিকে এখনও পর্যন্ত ভারতীয় দলে বুমরার বিকল্প কে হবেন তা নিয়ে কিছু জানানো হয়নি। চাহারের সঙ্গে সেই সময় মহম্মদ শামির নামও ঘুরছিল। শামিকে ডাকা হয়েছে অস্ট্রেলিয়া। এবার কার ভাগ্যে শিকে ছিড়বে সেটাই দেখার। আপাতত তালিকায় রয়েছেন শামি, মহম্মদ সিরাজ ও শার্দূল ঠাকুর। এঁরা কেউই বিশ্বকাপের ঘোষিত দলে ছিলেন না।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন