বিজ্ঞাপন

আইপিএল ২০১৯ ফাইনাল ১২ মে চেন্নাই থেকে সরে হায়দ্রাবাদে

আইপিএল ২০১৯ ফাইনাল হবে ১২ মে। আগে থেকেই ১২ মে ফাইনাল হওয়ার কথা নির্দিষ্ট ছিল। তবে নির্বাচনের জন্য তা নিশ্চিত করে জানাতে পারেনি বিসিসিআই।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০১৯ ফাইনাল হবে ১২ মে। আগে থেকেই ১২ মে ফাইনাল হওয়ার কথা নির্দিষ্ট ছিল। তবে নির্বাচনের জন্য তা নিশ্চিত করে জানাতে পারেনি বিসিসিআই। সোমবার ভেন্যু বদল হলেও ১২ মে-ই হচ্ছে ফাইনাল তা জানিয়ে দিল বিসিসিআই। আইপিএল-এর নিয়ম অনুযায়ী প্লে অফের ম্যাচ হয় গতবারের চ্যাম্পিয়ান ও রানার্স ভেন্যুতে। কিন্তু গতবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের মাঠে ওপেনিং ম্যাচ করা হয়েও ফাইনাল করা সম্ভব হল না স্টেডিয়ামের সমস্যার জন্য।

চিন্নাস্বামী স্টেডিয়ামের তিনটি স্ট্যান্ড স্থানীয় পুরসভাব ব্যবহারের অনুমতি না দেওয়ায় তা দীর্ঘদিন ধরেই বন্ধ রয়েছে। আগেই জানানো হয়েছিল সেই তিন স্ট্যান্ড এ, জে ও কে খুলে না দিলে ফাইনাল করা সম্ভব নয়। কিন্তু তেমনটা হল না। সেই পরিস্থিতিতে আইপিএল ২০১৯-এর ফাইনাল ম্যাচ সরিয়ে নিয়ে যাওয়া হল হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে।

চেন্নাইয়ে হবে প্রথম কোয়ালিফায়ার ৭ মে। দ্বিতীয় কোয়ালিফায়ার ও এলিমিনেশন পর্বের ম্যাচগুলো হবে বিশাখাপত্তনমে। বিকল্প ভেন্যু হিসেবে প্রথমে বেছে রাখা হয়েছিল বিশাখাপত্তনমকে।  পূর্ব নির্ধারিত চুক্তি অনুযায়ী হায়দ্রাবাদে দ্বিতীয় কোয়ালিফায়ার ও এলিমিনেশন পর্ব করা সম্ভব হচ্ছে না। কারন ৬, ১০ ও ১৪ মে হায়দ্রাবাদে নির্বাচন।  নির্বাচনের মধ্যে আইপিএল-এর ম্যাচ পড়লে নিরাপত্তা জনিত সমস্যা হতে পারে। পুলিশ পর্যাপ্ত নিরাপত্তা দিতে পারবে না।

বিশাখাপত্তনমে ৮ মে দ্বিতীয় কোয়ালিফায়ার ও ১০ মে দুটো এলিমিনেশনের ম্যাচ হবে।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on April 23, 2019 2:12 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন