বিজ্ঞাপন

কেকেআর কঠিন করে ফেলল প্লে-অফের রাস্তা, টানা পাঁচ হার

কেকেআর কপ্লে কেকেআর পর পর হেরে সমস্যায়। ঘরের মাঠে টানা চার হার। অ্যাওয়ে ম্যাচে লক্ষ্য ছিল ঘুরে দাঁড়ানোর। কিন্তু তেমনটা হল না।
বিজ্ঞাপন

ধরাশায়ী কলকাতা নাইট রাইডার্স

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: কেকেআর কপ্লে কেকেআর পর পর হেরে সমস্যায়। ঘরের মাঠে টানা চার হার। অ্যাওয়ে ম্যাচে লক্ষ্য ছিল ঘুরে দাঁড়ানোর। কিন্তু তেমনটা হল না। হারের খতিয়ান বাড়লই কলকাতা নাইট রাইডার্সের। যে সানরাইজার্স হায়দ্রাবাদকে মরসুম শুরুর ম্যাচে ইডেন গার্ডেনে হারিয়ে আইপিএল ২০১৯-এর যাত্রা শুরু করেছিল কেকেআর সেই হায়দ্রাবাদের কাছে হেরেই টানা হারের তালিকায় পাঁচ নম্বরটি সংযোজন কর কলকাতার দল। ব্যাটে-বলে চূড়ান্ত হতাশ করল পুরো দল।

রবিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই দল। টস জিতে প্রথমে কলকাতাকে ব্যাট করতে পাঠিয়েছিল হায়দ্রাবাদ। প্রথমে ব্যাট করে ওপেনার ক্রিস লিন ছাড়া আর কেউ ভরসা দিতে পারেননি। আর এক ওপেনার সুনীল নারিন ঝোড়ো ব্যাটিং করেন ঠিকই কিন্তু আট বলে ২৫ রান কের আউট হয়ে যান।

তিন নম্বরে নামা শুবমান গিল ৩, নীতিশ রানা ১১, দীনেশ কার্তিক ৬, আন্দ্রে রাসেল ১৫পীযুশ চাওলা ৪ রান করে আউট হন। মাঝে ক্রিস লিনকে কিছুটা সঙ্গ দেন রিঙ্কু সিং। ২৫ বলে ৩০ রানের ইনিংস খেলেন তিনি। ক্রিস লিন থামেন ৪৭ বলে ৫১ রান করে। ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৫৯ রানই তুলতে সক্ষম কেকেআর।

সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে তিনটি উইকেট নেন খলিল আহমেদ। দু’টি উইকেট নেন ভুবনেশ্বর কুমার। সন্দীপ শর্মা ও রশিদ খান একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট নেমে প্রথম থেকেই জয়ের রাস্তা পরিষ্কার করে দিয়েছিলেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। ৩৮ বলে ৬৭ রান করে ইয়ারা পৃথ্বীরাজের বলে বোল্ড হয়ে যান ওয়ার্নার। তবে ততক্ষণে জয়ের কাছে পৌঁছে গিয়েছিল হোম টিম। বাকি কাজটি প্রায় একাই করে দেন বেয়ারস্টো। ৪৩ বলে ৮০ রান করে অপরাজিত থাকেন তিনি। কেন উইলিয়ামসনকে বিশেষ কিছু করতে হয়নি। ১৫ ওভারেই এক উইকেট হারিয়ে ১৬১ রান তুলে নেয় হায়দ্রাবাদ।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on April 23, 2019 1:16 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন