বিজ্ঞাপন

KL Rahul Covid Positive: সংশয়ে তাঁর ক্যারিবিয়ান সফর

২৯ জুলাই-এর আগে লোকেশ রাহুল (KL Rahul Covid Positive) আদৌ ফিট হয়ে উঠে দলের সঙ্গে যোগ দিতে পারবেন কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: এতদিন খেলতে পারেননি চোটের জন্য। বেঙ্গালুরুতে রিহ্যাব করে ফিট হয়ে গিয়েছিলেন। ফেরার কথা ছিল ওয়েস্ট ইন্ডিজ সিরিজে। কিন্তু বাধ সাধল কোভিড। জানা গিয়েছে সেখানেই কোভিড পরীক্ষায় তাঁর রিপোর্ট পজেটিভ এসেছে। ২৯ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে চলেছে টি২০ সিরিজ। তার আগে লোকেশ রাহুল (KL Rahul Covid Positive) আদৌ ফিট হয়ে উঠে দলের সঙ্গে যোগ দিতে পারবেন কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এদিকে লোকেশের পাশাপাশি জানা গিয়েছে কমনওয়েলথগামী ভারতীয় মহিলা ক্রিকেট দলের কয়েকজন প্লেয়ারও কোভিডে আক্রান্ত। তবে তাঁরা কাঁরা সেই নাম পাওয়া যায়নি।

জুনে হয়ে যাওয়া দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকা সিরিজে তাঁকে হয়তো অধিনায়কত্ব করতে হত। কিন্তু তার আগে গ্রো-ইনে চোটের কারণে তিনি ছিটকে যান। এর পর জার্মানি স্পোর্টস হার্নিয়ার সফল অস্ত্রোপচারও হয় তাঁর। বেঙ্গালুরুতে ফিটনেস ট্রেনিং শুরু করেছিলেন। মনে করা হচ্ছিল আগামী দু’দিনের মধ্যে তাঁকে ফিট সার্টিফিকেট দিয়ে দেওয়া হবে। নিজের সুস্থ হয়ে ওঠার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন রাহুল।

তবে কোভিড আক্রান্ত হওয়ায় তাঁকে আপাতত আইসোলেশনেই থাকতে হচ্ছে। যে কারণে ফিটনেস ট্রেনিং সম্ভব হচ্ছে না। যেটা তাঁর ফিট হয়ে ওঠার রাস্তাকে দীর্ঘায়িত করবে। তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি২০ সিরিজের প্রথম দিকে তাঁকে দেখা না গেলেও পরের দিকে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। তবে তার জন্য কোভিড মুক্তির পাশাপাশি ফিটনেস টেস্টে পাশ করতে হবে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on July 22, 2022 10:30 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন