বিজ্ঞাপন

KL Rahul –এর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ খেলা নিয়ে সংশয়

সময়টা খারাপ যাচ্ছে KL Rahul –এর। চোট সারিয়ে ফেরা প্রায় নিশ্চিত হয়ে যাওয়ার পরও জাতীয় দলে ফেরা হল না। সূত্রের খবর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজেও খেলা হচ্ছে না তাঁর।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সময়টা খারাপ যাচ্ছে KL Rahul –এর। চোট সারিয়ে ফেরা প্রায় নিশ্চিত হয়ে যাওয়ার পরও জাতীয় দলে ফেরা হল না। এবার সূত্রের খবর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজেও খেলা হচ্ছে না তাঁর। চোটের জন্য ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ ও ইংল্যান্ড সফর থেকে বাদ পড়েছিলেন। বেঙ্গালুরুতে দীর্ঘ ফিটনেস ফিরে পাওয়ার লড়াই শেষে যখন প্রায় নিশ্চিত দলে ফেরা এবং ক্যারিবিয়ান সফরে যাওয়া তখন কোভিডে আক্রান্ত হয়ে পড়েন। পিছিয়ে যায় তাঁর দলে ফেরার প্রস্তুতিও। মনে করা হয়েছিল ওডিআই সিরিজে খেলতে না পারলেও টি২০ সিরিজে ফিরবেন। কিন্তু তেমনটা হচ্ছে না বল এই মনে করা হচ্ছে।

সূত্রের খবর টিম ম্যানেজমেন্ট মনে করছে আরও বিশ্রামের প্রয়োজন রয়েছে লোকেশ রাহুলের। এই মুহূর্তে ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত। রোহিত শর্মা না থাকায় দলকে নেতৃত্ব দিচ্ছেন শিখর ধাওয়ান। বিশ্রাম নিয়ে টি২০ সিরিজে ফিরবেন অধিনায়ক রোহিত। ইতিমধ্যেই ভারত সিরিজে ২-০-তে এগিয়ে গিয়েছে। ২৯ জুলাই থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি২০ সিরিজ। শেষ ম্যাচ ৭ অগস্ট।

যদিও যা খবর তাতে লোকেশ রাহুলের আইসোলেশনে থাকার সময় শেষ হয়েছে। কিন্তু তার পরও আরও এক সপ্তাহ তাঁকে বিশ্রামে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত টি২০ দলে রাখা হয়েছে রাহুলকে। কয়েকদিনের মধ্যেই আরও একবার ফিটনেস পরীক্ষা দিতে হবে রাহুলকে। গত মঙ্গলবারই ভারতের টি২০ দল পৌঁছে গিয়েছে ত্রিনিদাদে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on July 27, 2022 8:41 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন