বিজ্ঞাপন

আইপিএল ২০২৩ থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল

আবারও বড় ধাক্কা খেল আইপিএল ২০২৩। এবার চোটের জন্য ছিটকে গেলেন লোকেশ রাহুল। শেষ ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্ট অধিনায়কের থাই ইজুরি হয়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আবারও বড় ধাক্কা খেল আইপিএল ২০২৩। এবার চোটের জন্য ছিটকে গেলেন লোকেশ রাহুল। শেষ ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্ট অধিনায়কের থাই ইজুরি হয়। মনে করা হচ্ছে সেই চোট বেশ গুরুতর। শুধু তিনি নন, একই সঙ্গে ছিটকে গেলেন জয়দেব উনাদকট। তাঁর হাতের চোটও বেশ গুরুতর বলেই জানা গিয়েছে। সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার আগে রাহুলের চোট চিন্তায় রাখছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। জুনের ৭ থেকে ১১-তে লন্ডনে হবে এই ম্যাচ।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে ফাফ দু প্লেসির একটি বাউন্ডারি বাঁচানোর সময় চোট পান রাহুল। বিসিসিআই-এর এক সূত্র জানিয়েছেন, ‘‘কেএল রাহুল এই মুহূর্তে লখনউ দলের সঙ্গেই রয়েছেন তবে তিনি বুধবার সিএসকে ম্যাচ দেখে বৃহস্পতিবার শিবির ছেড়ে বেরিয়ে আসবেন। তার পর বিসিসিআই-এর অধিনে থাকা মেডিক্যাল টিমের নেতৃত্বে তাঁর স্ক্যান করা হবে।’’

তিনি জয়দেব উনাদকট সম্পর্কেও জানিয়েছেন, ‘‘বিসিসিআই এই মুহূর্তে জয়দেব উনাদকটের বিষয়টিও দেখছে।’’ তবে জানা গিয়েছে তাঁর এখনও কোনও স্ক্যান করা হয়নি। তিনি বলেন, ‘‘যদি কেউ চোট পান তাহলে একটা ব্যথা, ফুলে থাকা থাকবেই। সেটা রয়েছে। ফোলাটা ২৪ থেকে ৪৮ ঘণ্টা সময় লাগে কমতে তার পরই স্ক্যান করা সম্ভব হবে। যেহেতু তিনি বিশ্ব টেস্ট সিরিজ ফাইনাল দলের অন্যতম সদস্য সে কারণে তিনি আর আইপিএল-এ অংশ নেবেন না।’’

স্ক্যান হওয়ার পরই বিসিসিআই মেডিক্যাল টিম সিদ্ধান্ত নেবে পরবর্তী পর্যায়ে কী করা হবে। উনাদকটের শোল্ডার ডিসলোকেশন হওয়ায় পরিস্থিতি বেশ গুরুতর। তাঁর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে সুস্থ হওয়া নিয়ে সংশয় রয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on May 3, 2023 1:19 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন