বিজ্ঞাপন

চাকরি গেল ওলে গানার সোলসজায়ারের, কারণ ম্যান ইউনাইটেডের ব্যর্থতা

চাকরি গেল ওলে গানার সোলসজায়ারের শেষ পর্যন্ত। মনে করা হচ্ছে তারকাখচিত ম্যানচেস্টার ইউনাইটেডের দীর্ঘ ব্যর্থতার ফলেই চাকরি খোয়াতে হল অভিজ্ঞ এই কোচকে।
বিজ্ঞাপন

চাকরি গেল ওলে গানার সোলসজায়ারের

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: চাকরি গেল ওলে গানার সোলসজায়ারের শেষ পর্যন্ত। মনে করা হচ্ছে তারকাখচিত ম্যানচেস্টার ইউনাইটেডের দীর্ঘ ব্যর্থতার ফলেই চাকরি খোয়াতে হল অভিজ্ঞ এই কোচকে। প্রিয় দলকে ছেড়ে যাওয়ার যন্ত্রণা থাকলেও তাঁর বিশ্বাস তিনি ম্যানচেস্টার ইউনাইটেডকে ভাল জায়গায় ছেড়ে যাচ্ছেন তিন বছর আগে যখন তিনি এই দলের দায়িত্ব পেয়েছিলেন তার থেকে। রবিবারই তাঁকে ছেটে ফেলে ক্লাব। ওয়াটফোর্ডের কাছে ১-৪ গোলে হারটা কোনওভাবেই মেনে নিতে পারেননি ক্লাব কর্তারা। সম্প্রতি ঘরের মাঠে হারের মুখও দেখতে হয়েছে লিভারপুল ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে। ক্লাবের সঙ্গে শেষ সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘এই ক্লাবআমার জন্য সব কিছু, সবাই মিলে আমাদের ভাল ফল হওয়ার কথা ছিল কিন্তু দুর্ভাগ্যবশত আমি সেই ফল পাইনি যেটা দরকার ছিল। আর এটা সময় আমার সরে দাঁড়ানোর।’’

বর্তমান ম্যানচেস্টার দলে কে নেই? ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, পল পোগবা, ব্রুনো ফার্নান্ডেজ, রাফায়েল ভারানের মতো তারকারা রয়েছেন দলে। তবুও প্রত্যাশিত ফল এখনও অধরা। সোলসজায়ারের অবর্তমানে দলের অন্তবর্তীকালীন কোচ হিসেবে নাম ঘোষণা করা হয়েছে তাঁরই দুই সহযোগী মাইকেল কারিক  ফ্লেচারকে। কিন্তু কে হবে সম্পূর্ণ সময়ের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের মতো দলের ম্যানেজার। যেখানে রোনাল্ডোর মতো তারকারা রয়েছেন। আর সেখানেই উঠে আসছে জিনেদিন জিদানের নাম।  তালিকায় দিয়েগো সিমিওনের নামও রয়েছে।

শুনে নিন বিদায়ী সাক্ষাৎকারে কী কী বলেছেন ম্যানচেস্টার ইউনাইটেড কো ওলে গানার সোলসজায়ার—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 22, 2021 3:30 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন