বিজ্ঞাপন

Shakib Al Hasan বেটিং সংস্থার সঙ্গে চুক্তি করে বিতর্কে

এবার বিতর্ক তাঁর এনডোর্সমেন্ট নিয়ে। জানা গিয়েছে শাকিব আল হাসান (Shakib Al Hasan) কোনও বেটিং সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন যার নাম ‘বেটউইনার নিউজ’।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: এবার বিতর্ক তাঁর এনডোর্সমেন্ট নিয়ে। জানা গিয়েছে শাকিব আল হাসান (Shakib Al Hasan) কোনও বেটিং সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন যার নাম ‘বেটউইনার নিউজ’। তিনি নিজেই সেই তথ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান জানিয়েছেন, শাকিবকে শো-কজ নোটিস দেওয়া হয়েছে। তিনি বলেন, ‘‘দুটো বিষয় রয়েছে। প্রথমত, আমাদের থেকে অনুমতি নেওয়ার কোনও জায়গা নেই কারণ আমরা সেটা দিতাম না। যদি কিছু বেটিংয়ের সঙ্গে যুক্ত তাহলে আমরা তাতে অনুমতি দেব না। তার মানে ও আমাদের থেকে কোনও অনুমতি নেয়নি। আমাদের জানতে ও কি সত্যিই কোনও চুক্তি করেছে।

বৃহস্পতিবার বিসিবির মিটিংয়ে শাকিবের চুক্তি নিয়ে তদন্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নাজমুল হক বলেন, ‘‘মিটিংয়ে এই বিষয়টি উত্থাপন হয়। এবং আমাদের বক্তব্য ছিল এটা কীভাবে হল কারণ এটা সম্ভবই নয়। যদি সেটা হয়ে থাকে তাহলে ওকে এখনই জিজ্ঞেস করা হোক। সে কারণে নোটিস দিয়ে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছে, এটা কীভাবে হল যখন বোর্ড অনুমতি দেয় না। যদি সেটা কোনওভাবে বেটিংয়ের সঙ্গে যুক্ত থাকে তাহলে আমরা মেনে নেব না। এটা আমরা আজ জানিয়ে দিয়েছি।’’

তিনি জানিয়েছেন, বিষয়টির সম্পূর্ণ তদন্ত হবে কারণে এটা দেশের আইনের ব্যাপার। সবার আগে আমাদের জানতে হবে ও কী করেছে। বিষয়টি গুরুত্বপূর্ণ। আমরা ফেসবুক পোস্টের উপর নির্ভর করতে পারি না। আমাদের তদন্ত করতে হবে। যদি এটা সত্যি হয় তাহলে বোর্ড যথোপযুক্ত ব্যবস্থা নেবে।’’

২০১৯-এ শেষ বিতর্কে জড়িয়েছিলেন শাকিব আল হাসান। সে সময় তাঁকে ক্রিকেট থেকে নির্বাসিত করা হয়েছিল। সেবার তাঁকে আইসিসি নির্বাসিত করেছিল। কারণ তখন বাংলাদেশের ক্রিকেটে ভারতীয় এক বেটিংচক্রের ঘোরাফেরার খবর পাওয়া গিয়েছিল। এবং সেই তথ্য ছিল শাকিবের কাছেও। কিন্তু তিনি সেটা বোর্ডকে জানাননি। এই অপরাধে তাঁকে নির্বাসিত করেছিল আইসিসি। তিনি যে বিতর্ক ছাড়া থাকতে পারেন না সেটা আরও একবার প্রমান হয়ে গেল। ঘুরে ফিরে কোনও না কোনও বিতর্ক তৈরি হয়েই যায় তাঁকে ঘিরে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on August 5, 2022 2:59 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন