বিজ্ঞাপন

Suresh Raina অবসর নিলেন সব ধরনের ক্রিকেট থেকে

মঙ্গলবার সব ধরনের ক্রিকেটকে বিদায় জানানোর কথা জানিয়ে দিলেন সুরেশ রায়না (Suresh Raina)। এর আগে ২০২০-তে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তিনি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: মঙ্গলবার সব ধরনের ক্রিকেটকে বিদায় জানানোর কথা জানিয়ে দিলেন সুরেশ রায়না (Suresh Raina)। এর আগে ২০২০-তে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তিনি। তার পরও আইপিএল চালিয়ে গিয়েছেন। কিন্তু এবার যেন তুলেই রাখলেন ব্যাট, প্যাড। তিনি তাঁর টুইট বার্তায় ধন্যবাদ জানিয়েছেন, তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাজি চেন্নাই সুপার কিংস, রাজীব শুক্লা, বিসিসিআই এবং উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে।

আন্তর্জাতিক ক্রিকেটকে রায়নার বিদায় জানানোর ঘটনা সাড়া ফেলে দিয়েছিল। কারণ মহেন্দ্র সিং ধোনি টুইট করে তাঁর আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় জানানোর কথা ঘোষণা করার কয়েক মিনিটের মধ্যেই রায়নার ঘোষণা সামনে এসেছিল। ধোনিকে নিয়ে আভাস থাকলেও রায়নাকে নিয়ে ছিল না।

সুরেশ রায়না সব ফর্ম্যাটের ক্রিকেটেই সেঞ্চুরি হাঁকিয়েছেন। ২০১১ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁর সেই অপরাজিত ইনিংসকেই সরা ধরা হয়। এছাড়া তিনি ১৮টি টেস্ট, ২২৬টি ওডিআই ও ৭৮টি টি২০ ম্যাচে ৮০০০ আন্তর্জাতিক রান করেছেন। দেখে নিন অবসর ঘোষণা করে টুইটে কী লিখলেন সুরেশ রায়না—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on September 6, 2022 2:49 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন