বিজ্ঞাপন

আইপিএল-এ দর্শক ফিরছে স্টেডিয়ামে, জানিয়ে দিল আয়োজকরা

আইপিএল-এ দর্শক ফিরছে স্টেডিয়ামে, এই সুখবর বুধবারই জানিয়ে দিল আয়োজকরা। রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে আইপিএল ২০২১-এর বাকি অংশ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল-এ দর্শক ফিরছে স্টেডিয়ামে, এই সুখবর বুধবারই জানিয়ে দিল আয়োজকরা। আগামী রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর বাকি অংশ। দ্বিতীয় ঢেউয়ের কারণে ভারতে সম্পূর্ণ করা যায়নি এবারের আইপিএল। সেটিই হতে চলেছে এই দেশে। চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে শুরু হবে এই মরসুমের আইপিএল-এর দ্বিতীয় পর্ব। আর সেই ম্যাচ থেকেই স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। তবে কোভিড বিধি মেনেই দর্শক সমাগম হবে বলেও জানিয়ে দেওয়া হয়েছে। আইপিএল গত বছরও হয়েছিল দর্শকশূন্য স্টেডিয়ামে।

আয়োজকদের তরফে টুইট করে এই খবর জানানো হয়েছে। বিদেশের মাটিতে দর্শক সমাগম অনেকদিন আগে থেকেই শুরু হয়েছে। ফুটবল মাঠে অনেকদিন ধরেই দর্শক সমাগম হচ্ছে। এবারের ইউরো কাপে তো বেশ কিছু ম্যাচে গ্যালারি পুরো ভর্তি ছিল, তা নিয়েও প্রশ্ন উঠেছে। ইংল্যান্ড-ভারত টেস্ট সিরিজেও মাঠে দর্শক সমাগম ভালই হয়েছিল। এই উদাহরণগুলোই আইপিএল-এর গ্যালারি দর্শকদের জন্য খুলে দেওয়ায় উদ্বুদ্ধ করেছে আয়োজকদের। আর এই আইপিএল-এর অভিজ্ঞতা নিয়েই বিশ্বকাপেও দর্শকের কথা ভাবা হচ্ছে।

স্টেডিয়ামে দর্শক ঢোকার অনুমতি দেওয়ার জন্য সংযুক্ত আরব আমিরশাহীর প্রশাসনের সঙ্গে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল বিসিসিআই-এর। শেষ পর্যন্ত সবুজ সঙ্কেত মিলল। বিসিসিআই-ই এবার টি২০ বিশ্বকাপ আয়োজন করতে চলেছে। তবে কোভিডের কারণে সেটাও হবে দেশের বাইরে। এই মরসুমের আইপিএল-এর অভিজ্ঞতা খুব ভাল নয়। সে কারণে বিশ্বকাপও আয়োজিত হবে সংযুক্ত আরব আমিরশাহীতে। কোভিডের কারণে ২০২০-র টি২০ বিশ্বকাপ স্থগিত হয়ে গিয়েছে যা হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ায়।

আইপিএল শেষেই একই মাঠে শুরু হবে বিশ্বকাপ। যে কারণে প্লেয়ারদের নতুন করে মানিয়ে নেওয়ার প্রশ্ন থাকবে না। সঙ্গে আইপিএল খেলে টি২০ বিশ্বকাপের প্রস্তুতিটাও সেরে ফেলা যাবে বলে মনে করছেন ক্রিকেটাররা। যাঁরা জাতীয় দলের হয়ে বিশ্বকাপ খেলবেন তাঁরা আর আইপিএল শেষে দেশে ফিরবেন না। দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহীতেই যোগ দেবেন তাঁরা। ইতিমধ্যে প্রায় সব দেশই তাঁদের বিশ্বকাপ দল ঘোষণা করে দিয়েছে। ২৪ অক্টোবর থেকে শুরু হবে বিশ্বকাপের মূল পর্ব।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন