বিজ্ঞাপন

উসেইন বোল্ট করোনাতঙ্কে কোয়রান্টিনে, ভিডিও বার্তায় জানালেন সে কথা

উসেইন বোল্ট (Usain Bolt) আক্রান্ত করোনায়! স্প্রিন্ট কিংবদন্তি সোমবার জানিয়েছেন, তিনি তাঁর কোভিড-১৯ পরীক্ষা করিয়েছেন যদিও তাঁর কোনও উপসর্গ নেই।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: উসেইন বোল্ট আক্রান্ত করোনায়! স্প্রিন্ট কিংবদন্তি সোমবার জানিয়েছেন, তিনি তাঁর কোভিড-১৯ পরীক্ষা করিয়েছেন যদিও তাঁর কোনও উপসর্গ নেই।  টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে জামাইকান তারকা বলেন, তাঁর কোনও লক্ষণই ছিল না, তবে তিনি সতর্কতা অবলম্বন করার জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করা বন্ধুদেরকে অনুরোধ করেছেন কোভিড-১৯ পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য।

উসেইন বোল্ট বলেন, ‘‘এই সপ্তাহান্তে, অন্য সবার মতো, আমি সোশ্যাল মিডিয়া পরীক্ষা করে দেখেছি এবং সোশ্যাল মিডিয়া বলছে যে আমি কোভিড-১৯ পজিটিভ।’’ বোল্ট আরও বলেন, “শনিবার একটি কাজের জন্য আমার জামাইকা ছাড়ার কথা ছিল এবং সে কারহণে আঅমি টেস্ট করাই।”

যদিও তিনি ফলাফল হাতে পাওয়ার আগে পর্যন্ত নিশ্চিত ছিলেন না। তবে তিনি বলেন, “আমি দায়বদ্ধ তাই চেষ্টা করছি ভিতরে রাখার এবং নিরাপদ থাকার।”

“এ ছাড়াও, আমার কোনও লক্ষণ নেই, আমি নিজেকে তাও কোয়রান্টিনে রেখেছি এবং প্রোটোকল কী তা নিশ্চিত করার জন্য  স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশের অপেক্ষায় রয়েছি। যাতে কী ভাবে নিজেকে আলাদা করা যায় তার সম্পর্কে জানতে অপেক্ষা করছি।’’

শুক্রবারই ৩৪ বছরে পা দিয়েছেন বোল্ট। এবং সেদিন বন্ধুদের নিয়ে পার্টিও করেছিলেন তিনি। বলেন, “আপাতত আমি আমার বন্ধুদের ফোন করে এটা জানিয়েছি যারা আমার সংস্পর্শে এসেছে তারা যেন নিরাপদ এবং কোয়রান্টিনে থাকে।” সকলকে বিষয়টি নিয়ে ভয় পেতেও বারন করেছেন তিনি।

আটবারের অলিম্পিক চ্যাম্পিয়ন, যাঁর দখলে রয়েছে ১০০ মিটার এবং ২০০ মিটারের বিশ্ব রেকর্ড, ২০১৭তে লন্ডনে সর্ব শেষ আন্তর্জাতিক প্রতিযোগিতা বিশ্ব চ্যাম্পিয়নশিপে এই রেকর্ড করেছিলেন তিনি।

গত মে মাসেই তিনি এবং তাঁর বান্ধবী কাসি বেনেটের ঘরে কন্যা সন্তান এসেছে।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 25, 2020 1:26 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন