বিজ্ঞাপন

জরিমানা বিরাট-উইলিয়ামসনের, কাটা হল ম্যাচ ফি

জরিমানা বিরাট-উইলিয়ামসনের , কাটা হল ফি। শনিবার বেশ ঘটনাবহুলই কাটল বিশ্বকাপের আসর। ভারতকে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই করে জিততে হল শেষ ওভারে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: জরিমানা বিরাট-উইলিয়ামসনের , কাটা হল ফি। শনিবার বেশ ঘটনাবহুলই কাটল বিশ্বকাপের আসর। ভারতকে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই করে জিততে হল শেষ ওভারে। একই অবস্থা হল নিউজিল্যান্ডেরও। রীতিমতো চাপে ফেলে দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। এক ওভার বাকি থাকতে জয় এল। শেষ পর্যন্ত প্রত্যাশিত দুই দলই জয় পেল। হারতে হলল আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজকে। এর মধ্যেই দুই জয়ী দলের অধিনায়কের ঘাড়ে নেমে এল শাস্তির খাড়া।

বিরাট কোহলি আম্পায়ার আলম দারের সঙ্গে বিতর্ক করে জরিমানা দিলেন। একটি এলবিডব্লু আউট নিয়ে তিনি আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন। সেটা ভালভাবে নেয়নি আইসিসি। ম্যাচ কমিশনার আইসিসির নিয়মম মেনে তাঁর ম্যাচ ফি-র ২৫ শতাংশ জরিমানা করেন। বিরাট কোহলি তাঁর দোষ ও শাস্তি মেনে নেওয়ায় আলাদা করে কোনও শুনানীর প্রয়োজন হয়নি।

অন্যদিকে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনসহ গোটা দল শাস্তির মুখে পড়ল। শনিবার ম্যাচে এক ওভার সময় তারা নষ্ট করে আইসিসির রোষের মুখে পড়ল। অধিনায়ক হওয়ায় কেন উইলিয়ামসনের ম্যাচ ফি-র ২০ শতাংশ কেটে নেওয়া হল। আর দলের বাকি সদস্যদের কাটা হল ম্যাচ ফি-র  ১০ শতাংশ। কেন উইলিয়ামসনের অধিনায়কত্বে আর একবার সামান্যতম স্লো ওভার-রেটের মুখে পড়লেই এক ম্যাচ নির্বাসনের মুখে পড়তে হবে তাঁঁকে।

বিরাট কোহলি এই নিয়ে দ্বিতীয়বার আইসিসির নিয়ম ভঙ্গ করে শাস্তি পেলেন। সঙ্গে পেলেন একটি ডিমেরিট পয়েন্টও।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on June 27, 2019 1:51 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন