বিজ্ঞাপন

বাবা হবেন বরিস জনসন, ফের সন্তানসম্ভবা প্রধানমন্ত্রী-পত্নী ক্যারি

বাবা হবেন বরিস জনসন, আবারও। ২০২০ এপ্রিলে তাঁর স্ত্রী ক্যারি সাইমন্ডস এক পুত্র সন্তানের জন্ম দেন। বরিসের ক’জন সন্তান, এ প্রশ্ন বরাবরই এড়িয়ে যান তিনি।
বিজ্ঞাপন

বরিস জনসন ও ক্যারি সাইমন্ডস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বাবা হবেন বরিস জনসন, আবারও। নিজের সম্পর্ক এবং সন্তান নিয়ে সরাসরি কখনও কোনও মন্তব্য করেন না তিনি। তবে, গত বছরের এপ্রিলে তাঁর সদ্য বিবাহিত স্ত্রী ক্যারি সাইমন্ডস এক পুত্র সন্তানের জন্ম দেন। তার নাম উইলফ্রেড। তাকে ধরে বরিসের ছয় সন্তান। ফের ক্যারি সন্তানসম্ভবা। আগামী ডিসেম্বরেই তিনি মা হবেন বলে ব্রিটিশ সংবাদমাধ্যম শনিবার জানিয়েছে। আর বাবা হবেন বরিস জনসন, আবারও।

গত মে মাসেই বিয়ে হয়েছে বরিস-ক্যারির। যদিও ২০২০-র মার্চে তাঁরা জানিয়েছিলেন তাঁদের বাগ্‌দান পর্ব সারা হয়ে গিয়েছে। আর বরিস আর তাঁর ভাবী স্ত্রী সেই সময় জানিয়েছিলেন, কিছু দিনের মধ্যে বাবা-মা হতে চলেছেন তাঁরা। এর পর ওই বছরের এপ্রিলেই  উইলফ্রেডের জন্ম হয়। ৫৬ বছর বয়সি জনসন প্রথম প্রধানমন্ত্রী, যিনি ১০ ডাউনিং স্ট্রিটে একই সঙ্গে বিবাহবিচ্ছেদ, বিয়ে এবং সন্তানের বাবা হওয়ার অভিজ্ঞতা লাভ করছেন। এমনকি বিয়ে না করেও ডাউনিং স্ট্রিটে থাকতে শুরু করেন বরিস-ক্যারি। পরে তাঁরা বিয়ে করেন।

বরিসের ক’জন সন্তান, এ প্রশ্ন বরাবরই এড়িয়ে যান ব্রিটিশ প্রধানমন্ত্রী। জনসন আগাগোড়াই বোঝানোর চেষ্টা করেছেন, তাঁর পারিবারিক জীবন একান্ত ব্যক্তিগত বিষয়। তাই এ নিয়ে তিনি কোনও কথা বলতে চান না। সংবাদমাধ্যম বার বার তাঁকে পরিবার নিয়ে প্রশ্ন করলেও তিনি কোনও উত্তর দেননি। শুধু বলেছেন, ‘‘আমার মনে হয় না, এই সব প্রশ্নের উত্তর জানতে দেশ আগ্রহী।’’

ক্যারির এ বারের সন্তান জন্মালে তিনি অন্তত সাত জন সন্তানের বাবা হবেন বলে একাংশের দাবি। ২০২০-র ১৮ ফেব্রুয়ারি ভারতীয় বংশোদ্ভূত স্ত্রী মেরিনা হুইলারের সঙ্গে ২৫ বছরের বিয়েতে বিচ্ছেদ টানেন বরিস। যদিও ২০১৮ সাল থেকেই আলাদা থাকতেন বরিস-মেরিনা। আনুষ্ঠানিক বিচ্ছেদের সময় সদ্য সারভাইকাল ক্যানসার থেকে সেরে উঠেছেন মেরিনা। তাঁদের চার সন্তান। মেরিনার সঙ্গে থাকার সময়েই বরিসের সঙ্গে প্রেম হয় শিল্প উপদেষ্টা হেলেন ম্যাকিনটায়ারের। ২০০৯ সালে বরিস-হেলেনএর কন্যা স্টেফানির জন্ম হয়। প্রথমে জনসন পিতৃত্ব অস্বীকার করেছিলেন। বিষয়টি আদালত পর্যন্ত গড়ানোয় ২০১৩ সালে সবই জানা যায়। স্টেফানির সঙ্গে মেরিনার সন্তানদের কোনও যোগাযোগ নেই। এ পর্যন্ত পাঁচ সন্তান বরিসের। এর পর উইলফ্রেড। ফের বাবা হবেন বরিস জনসন, ডিসেম্বরেই।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 1, 2021 2:29 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন