বিজ্ঞাপন

আমেরিকায় বড় দিনের প্যারেডে এসইউভির ধাক্কা, দেখুন ভিডিও

আমেরিকায় বড় দিনের প্যারেডে এসইউভির ধাক্কা কেড়ে নিল ৫ জনের প্রাণ। রবিবারের ঘটনা। আমেরিকার উইসকনসিনে স্থানীয়দের একটি শোভা যাত্রা চলছিল।
বিজ্ঞাপন

আমেরিকায় বড় দিনের প্যারেডে এসইউভির ধাক্কা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আমেরিকায় বড় দিনের প্যারেডে এসইউভির ধাক্কা কেড়ে নিল ৫ জনের প্রাণ। রবিবারের ঘটনা। আমেরিকার উইসকনসিনে স্থানীয়দের একটি শোভা যাত্রা চলছিল, যার নাম ওয়াওকেশা ক্রিস্টমাস প্যারেড। ঠিক তখনই একটি লাল রঙের এসইউভি গাড়ি প্রচন্ড গতিতে ঢুকে পড়ে সেই প্যারেডের মধ্যে। একের পর এক মানুষকে পিষে দিয়ে সেই গতিতেই বেরিয়ে যায় সেখান থেকে। এই ঘটনায় ৪০ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। যাঁদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটে রবিবার বিকেল ৪.৩০ নাগাদ। পুলিশের চিফ জানিয়েছেন, প্যারেড চলার সময় ব্যারিকেড করে দেওয়া হয়েছিল রাস্তা। কিন্তু সেই ব্যারিকেড ভেঙেই ঢুকে পড়ে গাড়িটি।

জানানো হয়, এই গাড়িটি ২০ জনের বেশি লোককে ধাক্কা মারে। তাদের মধ্যে অনেকেই শিশু। যাদের আঘাদ গুরুতর। মোট ২৩ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে যাদের মধ্যে ১২ জনই শিশু। সেই গাড়িটি ওর গাড়ির চালককে আটক করা হয়েছে। তবে এই দুর্ঘটনার পিছনে অন্য কোনও বড় আশঙ্কা নে বলেই স্থানীয় পুলিশ সূত্রে জানানো হয়েছে। ওই ঘটনার সময় সেখানে থাকা এক পুলিশ অফিসার গাড়িটিকে লক্ষ্য করে গুলিও চালিয়েছিল বলে জানানো হয়েছে।

এই এলাকায় সোমবার কোনও স্কুল খোলা হয়নি। রাস্তা এখনও বন্ধ করে রাখা হয়েছে। জো বাইডেন এই ঘটনার বিস্তারিত শুনেছেন। এবং হোয়াইট হাউস বিষয়টির দিকে কড়া নজর রাখছে। ভয়ঙ্কর ঘটনা বলে ব্যাখ্যা করা হয়েছে। রাজ্য ও সেখানকার প্রশাসনকে যে কোনও সাহায্যের জন্য যোগাযোগ করার কথা জানানো হয়েছে হোয়াইট হাউসের তরফে। ভিডিও ও সেখান থাকা লোক জনের বক্তব্যের ভিত্তিতে বোঝা যাচ্ছে গাড়িটি সেখান থেকে প্রচন্ড গতি নিয়ে ঢুকে পড়ে যেখানে স্কুল মার্চিং ব্যান্ড প্যারেড করছিল।

সাময়িকভাবে সেখানে গিয়ে গাড়ির গতি কমিয়েও দিয়েছিলেন চালক। কিন্তু কেন হঠাৎ গতি বাড়িয়ে বাচ্চাদের উপর দিয়ে ওভাবে চালিয়ে দিলেন তা তদন্তে নিশ্চই উঠে আসবে। তবে এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকা জুড়ে। অনেকেরই কোল খালিয় হয়ে গিয়েছে। অনেকে জীবনের জন্য লড়াই চালাচ্ছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 22, 2021 1:10 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন