বিজ্ঞাপন

এনগেজমেন্টটা সেরেই ফেললেন রাজ-শুভশ্রী

একটা সময় এই সম্পর্ক প্রায় ভেঙে যেতে বসেছিল। কিন্তু কেউ হাল ছাড়েননি। সম্পর্কের ফাটল মেরামত করতে গত অক্টোবরে দু'জন উড়ে গিয়েছিলেন গোয়ায়। হয়তো সেখান থেকেই আবার নতুন স্বপ্ন দেখার শুরু। যা মঙ্গলবার রাতে রূপ পেল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সব জল্পনার অবসান। কাগজে-কলমে বিয়েটা সেরেগ ফেললেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রেজেস্ট্রির সঙ্গে হয়ে গেল আংটি বদলও। ছোট ঘরোয়া অনুষ্ঠানে রীতিমতো চমক দিলেন এই সেলেব দম্পতি।

আর এক অভিনেত্রী মিমি র সঙ্গে রাজের বিচ্ছেদের পরই সামনে চলে আসে টলিউডের নতুন এই জুটির খবর। তখর পর থেকে কখনও ভাল তো কখনও মন্দ, শিরোনামে থেকেছেন দুই তারকা। বার বার রটেছে বিচ্ছেদের খবরও। কিন্তু যার শেষ ভাল তার সব ভাল। সেই নানান ওঠা পড়ার মধ্যে দিয়ে হেঁটেই মঙ্গলবার রাতে দু’জন ধরা দিলেন দু’জনের কাছে।

বিয়ে ১১মে। বাওয়ালি রাজবাড়িতে হবে বিয়ের অনুষ্ঠান। এর আগে বিয়ের দিন ঠিক হয়েও বাতিল হয়েছে এবার তাই যেন একটু তাড়াহুড়ো করেই এনগেজমেন্ট সেরে ফেললেন তাঁরা।

রাজ, শুভশ্রীর তরফে চমক ছিল অতিথিদের জন্যও। সবাইকে ফোন ক‍রে ভেন্যুতে চলে যেতে বলা হয়। কারণ জানান হয়নি। সবাই পৌঁছে জানতে পারেন বড় চমকের কথা। ইন্ডাস্ট্রি থেকে বিশেষ কাউকে ডাকা হয়নি। দেখা গিয়েছে অভিনেতা রুদ্রনীল ঘোষকে। এ ছাড়া রাজের দুই ঘনিষ্ঠ প্রযোজক শ্যামসুন্দর দে ও নীল রায় উপস্থিত ছিলেন। শেষে অবশ্য টুইট করে নিজেদের এনগেজমেন্টের খবর জানান রাজ-শুভশ্রী।

একটা সময় এই সম্পর্ক প্রায় ভেঙে যেতে বসেছিল। কিন্তু কেউ হাল ছাড়েননি। সম্পর্কের ফাটল মেরামত করতে গত অক্টোবরে দু’জন উড়ে গিয়েছিলেন গোয়ায়। হয়তো সেখান থেকেই আবার নতুন স্বপ্ন দেখার শুরু। যা মঙ্গলবার রাতে রূপ পেল।

0
0

This post was last modified on March 15, 2018 8:11 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন