বিজ্ঞাপন

যিশু-কোয়েলকে নিয়ে আসছে মৈনাকের ‘ঘরে ও বাইরে’

জাস্ট দুনিয়া ব্যুরো
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

যিশু ও কোয়েলের হাত ধরে আসছে মৈনাক ভৌমিকের ‘ঘরে ও বাইরে’। সদ্য মৈনাক সেই সিনেমার প্রথম ছবি নিয়ে এসেছে সিনেমাপ্রেমীদের সামনে। মৈনাকের হাত ধরে এর আগে বাংলা সিনেমা জগৎ পেয়েছে বেশ কিছু অন্য ঘরানার ছবি। তার মধ্যে ‘বেডরুম’ রিলিজ করেছিল ২০১২তে। ‘মাছ মিষ্টি ও মোর’ রিলিজ করে ২০১৩তে, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ আসে ওই একই বছরে। মৈনাকের শেষ ছবি ‘বিবাহ ডায়েরি’ গত বছর ভালই সাড়া ফেলেছিল। বাংলা ফিল্ম ইন্ড্রাস্ট্রি ভিন্ন স্বাদ পেতে সব সময়ই তাকিয়ে থাকে মৈনাকের অন্য রকম সৃষ্টির দিকে।

এ বার লাবণ্য ও অমিতকে পর্দায় নতুন করে নিয়ে আসছেন মৈনাক। তবে, মৈনাকের মতে অমিত আসলে হলিউডের অ্যাস্টন কুচার। আর সেই চরিত্রে অভিনয় করার জন্য যিশু ছাড়া অন্য কাউকে ভাবতেই পারেননি তিনি। অ্যাস্টন কুচারের চেহারার সঙ্গে মানিয়ে নিতে পারেন একমাত্র যিশুই। সেই লম্বা, মিষ্টি আর একটা ব্যাক্তিত্ব সবটাই রয়েছে যিশুর মধ্যে। মৈনাকের মতে, অমিত এক জন রোমান্টিক নায়ক, যে হাসাতেও পারে। আবার প্রয়োজন হলে ওর ভিতর থেকে বেরিয়ে আসে এক হিরো।

এই ছবি ঘিরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে এখন থেকেই। কারণ স্ক্রিনে দেখা যাবে বাংলা সিনেমার ফেমাস কিন্তু অন্য রকম জুটিকে। এর আগেও এই জুটি একাধিক হিট ছবি দিয়েছে। যা খবর, সাধারণ রোমান্টিক সিনেমার তুলনায় একটু অন্য স্বাদেরই হবে এই ছবি। এ বার শুধু অপেক্ষা।

Attachments area

0
0

This post was last modified on February 20, 2018 5:19 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন