বিজ্ঞাপন

অভিনেতা আর মাধবন গর্বিত, তাঁর সাঁতারু ছেলে বেদান্ত ভারতের হয়ে জিতেছেন রুপো

অভিনেতা আর মাধবন তাঁর ১৪ বছরের ছেলেকে নিয়ে গর্বিত। কিন্তু বলিউড বা অভিনয়ের জগতের জন্য নয়। ক্রীড়াক্ষেত্রে ক্রমশ এগিয়ে চলেছে মমাধবনের ছেলে বেদান্ত।
বিজ্ঞাপন

অভিনেতা আর মাধবন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অভিনেতা আর মাধবন তাঁর ১৪ বছরের ছেলেকে নিয়ে গর্বিত। কিন্তু বলিউড বা অভিনয়ের জগতের জন্য নয়। ক্রীড়াক্ষেত্রে ক্রমশ এগিয়ে চলেছে মমাধবনের ছেলে বেদান্ত। বেদান্ত এশিয়ান বয়সভিত্তিক সাঁতার চ্যাম্পিয়নশিপে ছেলেদের ৪x১০০ মিটার ফ্রিস্টাইল রিলেতে রৌপ্য পদক জিতে নিয়েছে।

বেদান্ত-সহ এই গ্রুপে ছিল উৎকর্ষ পাতিল, সাহিল লস্কর এবং শোহন গঙ্গোপাধ্যায়। এই গ্রুপে থাইল্যান্ড সোনা এবং জাপান তৃতীয় হয়ে ব্রোঞ্জ জিতেছে।

আরও খবর পেতে ক্লিক করুন এই লিঙ্কে

ভারত এশিয়ান বয়সভিত্তিক সাঁতার চ্যাম্পিয়নশিপে পুরুষদের ফ্রি স্টাইল রিলেতে সোনা জিতেছিল। ভারতের বড় জয়ের ঠিক কয়েকদিন পর মাধবন তার ছেলেসহ তরুণ সাঁতারুদের প্রশংসা করে একটি পোস্টও করেন। ‘‘ভারত এশিয়ান গেমসে তার রৌপ্যপদক পেয়েছে। ঈশ্বরের অনুগ্রহ … বেদান্তের প্রথম পদক ভারতের হয়ে।’’

অভিনেতা মাধবনের পোস্টে প্রথম কমেন্ট করেছেন আরও এক অভিনেতা রোহিত রায়। তিনি লেখেন, ‘‘অবিশ্বাস্য কৃতিত্ব! বেদান্ত এবং ভারতীয় দলকে অভিনন্দন!’’ অভিনেতা অনুপ সোনি যোগ করেছেন, ‘‘সুপার … অভিনন্দন ম্যাডি, সরিতা, বেদান্ত।’’

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 27, 2019 1:58 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন