বিজ্ঞাপন

Didi No. 1 Shithi Saha দিদি নম্বর ওয়ান বাংলাদেশের সিঁথি

Didi No. 1 Shithi Saha জনপ্রিয় গায়িকা সিঁথি সাহা জি বাংলার ‘দিদি নম্বর ওয়ান’। এ দেশের জনপ্রিয় ওই রিয়্যালিটি শোয়ের নবম সিজনের চ্যাম্পিয়ন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: Didi No. 1 Shithi Saha দিদি নম্বর ওয়ান বাংলাদেশের সিঁথি। সে দেশের জনপ্রিয় গায়িকা সিঁথি সাহা জি বাংলার ‘দিদি নম্বর ওয়ান’ হয়েছেন। এ দেশের জনপ্রিয় ওই রিয়্যালিটি শোয়ের নবম সিজনের চ্যাম্পিয়ন সিঁথি।

গত ২২ এপ্রিল দিদি নম্বর ওয়ানের ওই পর্বটি শ্যুট করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় সেটি সম্প্রচারিত হয় জি বাংলায়। এই রিয়্যালিটি শো’টি দীর্ঘ দিন ধরে সঞ্চালনা করেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

দিদি নম্বর ওয়ানের স্বীকৃতি পাওয়ার পর সিঁথি বলেন, ‘‘নারী হিসেবে এই জয় অত্যন্ত সম্মানের। ভাবিই আমি জিতব। আরও তিন জন জবরদস্ত প্রতিযোগী ছিলেন। তবে সঞ্চালক যে ভাবে মঞ্চে দাঁড়িয়ে আমার প্রশংসা করেছেন, শুনে বাঙালি হিসেবে, বাংলাদেশি হিসাবে আমি গর্বিত।’’

যে পর্বে সিঁথি চ্যাম্পিয়ন হয়েছেন, সেখানে প্রতিযোগী হিসাবে ছিলেন কলকাতার এক গায়ক, এক রাজনীতিবিদ এবং এক রেডিও জকি। গানের পাশাপাশি সকলকে উপস্থিত বুদ্ধির পরিচয় দিতে হয়েছে। ওই পর্বে পাঁচটি রাউন্ড ছিল। প্রথম দু’টি রাউন্ডে পিছিয়ে থেকেও শেষ তিন রাউন্ডের পারফরম্যান্সে সিঁথি জিতেছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

+1
0

This post was last modified on April 29, 2022 3:20 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন