বিজ্ঞাপন

কেমন আছেন সোনালি, জানালেন তাঁর স্বামী গোল্ডি বহেল

কেমন আছেন সোনালি ? একমাস আগের ঘটনা। হঠাৎই সবাইকে চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠল অভিনেত্রী সোনালি বেন্দ্রের টুইট। তিনি ক্যান্সারে আক্রান্ত।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: কেমন আছেন সোনালি ? একমাস আগের ঘটনা। হঠাৎই সবাইকে চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠল অভিনেত্রী সোনালি বেন্দ্রের টুইট। সেখানে তিনি জানালেন, তিনি ক্যান্সারে আক্রান্ত। সঙ্গে সঙ্গেই চিকিৎসার জন্য তাঁকে উড়িয়ে নিয়ে যাওয়া হল নিউ ইয়র্কে। সোনালি লিখেছিলেন, ‘এমন একটা রোগ তাঁর শরীরে বাসা বাঁধছে তার ইঙ্গিত তাঁর কাছে ছিল না। তবে তাঁর পরিবার, বন্ধুরা তাঁর সঙ্গে রয়েছেন।

শুরু হয় চিকিৎসা। তার সপ্তাহ দু’য়েক পর সোনালি আরও একটি ইনস্টাগ্রাম পোস্ট করে লেখেন, তাঁর অসুস্থতার খবর ছেলেকে কীভাবে জানাবে তা নিয়েই বিরাট সংশয়ে ছিলেন তিনি ও তাঁর স্বামী গোল্ডি বহেল। ছেলে রনবীর বয়স মাত্র ১২ বছর ১১ মাস। তাকে ঘিরেই দু’জন জীবন ছোটে। কিন্তু ছেলে বড়দের মচই মায়ের এই অসুস্থতার খবর শুনেছে। যেটা সোনালি আরও বেশি শক্তিশালী করে তুলেছে।

আর বৃহস্পতিবার সোনালি বেন্দ্রের শারীরিক অবস্থার কথা জানিয়ে টুইট করেন তাঁর স্বামী গোল্ডি বহেল। গোল্ডি তাঁর টুইটে জানান, ‘‘সবাইকে অসংখ্য ধন্যবাদ সোনালির প্রতি সমর্থন ও ভালবাসার জন্য। ও এখন স্থিতিশীল। কোনও সমস্যা ছাড়াই চিকিৎসা চলছে। এটা লম্বা রাস্তা তবে ভাল মতই আমরা শুরু করতে পেরেছি।’’

একদিন সকালের আকাশ দেখা দিয়েছিল একরাশ যন্ত্রণা নিয়ে

এই সপ্তাহের শুরুতে গোল্ডির বোন সৃষ্টিও সোনালির শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন। বলিউডের অনেক বড় বড় ছবিতেই একটা সময় দাপিয়ে কাজ করেছেন সোনালি। আমির খানের নায়িকা হিসেবে তাঁকে দেখা গিয়েছে সরফরোশ, সলমন খানের সঙ্গে দেখা গিয়েছে হাম সাথ সাথ হ্যায়, শাহরুখ খানের সঙ্গে ডুপ্লিকেট, কাল হো না হো ছাড়াও তাঁকে দেখা গিয়েছে মেজর সাব, ওয়ান্স আপনে টাইম ইন মুম্বই-এর মতো সিনেমায়। শেষ মুখ্য নায়িকার ভূমিকায় তাঁকে দেখা গিয়েছঝে চিরঞ্জীবের সঙ্গে শঙ্কর দাদা এমবিবিএস-এ।

সোনালি মেটাস্টেটিক ক্যান্সারে আক্রান্ত।


0
0

This post was last modified on August 3, 2018 9:56 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন