বিজ্ঞাপন

বিরুষ্কার করবা চৌথ: চোখ জুড়িয়ে দেওয়া ছবি আর মন ভরানো বার্তায় উঠল সেজে

বিরুষ্কার করবা চৌথ, প্রথম বছর। পুণেতে ১০৭ করার পর বিরাট কোহলির প্রশংসায় যখন গোটা দেশ পঞ্চমুখ, তখনই টুইটারের পর্দায় ভেসে উঠল বিরুষ্কার হাসিমুখের দুই ছবি।
বিজ্ঞাপন

অনুষ্কা এবং বিরাট। ছবি বিরুষ্কার টুইটার থেকে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বিরুষ্কার করবা চৌথ, প্রথম বছর। পুণেতে ১০৭ করার পর বিরাট কোহলির প্রশংসায় যখন গোটা দেশ পঞ্চমুখ, তখনই ঠিক ৬ মিনিটের ব্যবধানে টুইটারের পর্দায় ভেসে উঠল বিরুষ্কার হাসিমুখের দুই ছবি। চোখ জুড়িয়ে দেওয়া সেই ছবির সঙ্গে মন ভরানো বার্তা। রোমান্টিকতার এমন অনন্য মিশেলে ফের মুগ্ধতা ছড়িয়ে পড়ল বিরুষ্কা ভক্তদের মধ্যে।

শনিবার রাত ১০টা ৫৪-য় বিরাট কোহলির টুইটার হ্যান্ডলে পোস্ট হল একটি ছবি। ব্যাকগ্রাউন্ডে স্লেট রঙের বিশাল আকাশ এবং তার মধ্যে উদ্ভাসিত চতুর্দশীর উজ্জ্বল চাঁদকে রেখে গালে গাল ঠেকিয়ে হাসিমুখে বিস্তৃত ছাদে দাঁড়িয়ে বিরুষ্কা। এক জনের পরনে কালো রঙের পাঞ্জাবি। অন্য জন পরেছেন হলুদ-সাদার শাড়ি। আর সেই ছবির উপরে বিরাট লিখে দিলেন, ‘আমার জীবন, আমার বিশ্ব, করবা চৌথ অনুষ্কা শর্মা।’ সঙ্গে একাধিক লভ সাইন।

এর ঠিক ৬ মিনিটের মাথায় রাত ১১টায় অন্য একটি ছবি পোস্ট হল। এ বার অনুষ্কা শর্মার টুইটার হ্যান্ডল থেকে। এখানে আরও ক্লোজআপে ধরা বিরুষ্কার মুখ। ব্যাকগ্রাউন্ডে সেই চতুর্দশীর চাঁদ। আরও উজ্জ্বল সেই চাঁদকে সাক্ষী রেখেই যেন অনুষ্কা লিখলেন, আমার চাঁদ, আমার সূর্য, আমার তারা, আমার সব কিছু, শুভ করবা চৌথ সকলকে।’

আর এই দুই ছবিই কাঁপিয়ে দিল করবা চৌথের রাতকে। তার কিছু ক্ষণ আগেই পুণের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে-তে সেঞ্চুরি করেছেন বিরাট। পর পর তিন ম্যাচে এমন তিনটি সেঞ্চুরি কোনও ভারতীয় ক্রিকেটার এই প্রথম করলেন। তাতেই উত্তাল হয়ে উঠেছিল গোটা দেশ। আলোচনার কেন্দ্রে ছিলেন বিরাট। কিন্তু, সেই সেঞ্চুরি করার পর বিরুষ্কা যে সেঞ্চুরি হাঁকালেন, তাতে সকলেই মুগ্ধ।

বিরাট কোহলির সেঞ্চুরির হ্যাটট্রিক হলেও হারের মুখ দেখতে হল ভারতকে

তখন অনুষ্কার সঙ্গে প্রেম করেন বিরাট। অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বলেছিলেন, ‘‘এটা আমার জীবনের পবিত্রতম সম্পর্ক। এর চেয়ে ‘স্পেশ্যাল’ আমার কাছে আর কিছুই নেই। আমার জীবনে অনুষ্কার ভূমিকা শুধুই ইতিবাচক। কখনও আমার খারাপ কিছু ঘটতেই পারে না ও পাশে থাকলে।’’ বিয়ের পর প্রথম করবা চৌথে সেই কথাটাই ফের মনে করিয়ে দিলেন বিরুষ্কা ভক্তদের।

বিরাট মনে করেন, সম্পর্ক এক দিনে তৈরি হয় না। তিনি অনুষ্কাকে দেখেছেন। অনুষ্কাও দেখেছেন তাঁকে। তার পরে দু’জনে একটা সম্পর্কে এসেছেন। তারও পরে তাঁরা দু’জনে দু’জনের কাছে ‘স্পেশ্যাল’ হয়েছেন। আর বিরাটের জীবনে যিনি ‘স্পেশ্যাল’, তাকে তিনি আগলে রাখতে প্রস্তুত। এ দিনের ছবি এবং বার্তা দুটোই বিরাটের সেই সব মন্তব্যকে মনে করিয়ে দিয়েছে তাঁদের জীবনের প্রথম করবা চৌথ-এ।

0
0

This post was last modified on October 28, 2018 1:42 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন