বিজ্ঞাপন

অর্জুন রামপালের বাড়িতে এনসিবি, উদ্ধার গুরুত্বপূর্ণ তথ্য

অর্জুন রামপালের (Arjun Rampal) বাড়িতে এনসিবি হানা দেওয়ার পর বলিউড মাদক মামলা নতুন মোর নিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে উঠে এসেছিল বলিউডে মাদকযোগের তথ্য।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অর্জুন রামপালের বাড়িতে এনসিবি হানা দেওয়ার পর বলিউড মাদক মামলা নতুন মোর নিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে উঠে এসেছিল বলিউডে মাদকযোগের তথ্য। একের পর এক গ্রেফতার ও জেরায় সরগরম হয়ে উঠেছিল বলিউড। যেমন গ্রেফতার হয়েছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী তেমন এনসিবি দফতরে হাজিরা ও জেরার মুখে পড়তে হয়েছিল দীপিকা পাদুকোন, শ্রদ্ধা কাপুরদের।

সাময়িকভাবে কয়েকিদন বন্ধ ছিল বলিউডি মাদকযোগের তদন্তে নতুন নাম উঠে আসা। সোমবার অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে এনসিবির হানায় তা আবার সামনে চলে এল। বুধবার জেরার জন্য ডেকে পাঠানো হয়েছে তাঁকে।

জানা যাচ্ছে অভিনেতার বাড়ি থেকে গুরুত্বপূর্ণ কিছু সাবস্টেন্স বাজেয়াপ্ত করেছে এনসিবি অফিসাররা। অফিসার সমীর ওয়াংখেড়ে এক বার্তায় বলেন, ‘‘কিছুই পাওয়া যায়নি বলে যে খবর পাওয়া যাচ্ছে সেটা সত্যি নয়। আমরা খোঁজের পর কিছু ওষুধ পেয়েছি যা এনডিপিএস আইনের মধ্যে পড়ে। আমরা অর্জুন রামপাল ও তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলাকে ১১ ও ১২ নভেম্বর এনসিবি দফতরে হাজিরা দিতে বলেছি।’’

জানা যাচ্ছে এনসিবি ওষুধের পাশাপাশি ল্যাপটর, মোবাইল ফোন, ট্যাবলেট এবং কিছু নথি বাজেয়াপ্ত করেছে। এবং জেরা করা হয়েছে অজু:ন রামপালের ড্রাইভারকেও। মাস খানেক আগে এনসিবির হাতে ধরা পড়ে দক্ষিণ আফ্রিকার আজিসিলাওস দেমেত্রিয়াদেস। তিনি অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের ভাই। তাঁকে লোনাভালা থেকে ধরা হয়।

এনসিবির মতে, গ্যাব্রিয়েলা বলিউড ড্রাগ সিন্ডিকেটের সঙ্গে সংক্রিয়ভাবে জরিত। সুশান্ত সিং মামলায় ড্রাগ কাণ্ডে উঠে আসা তার নাম। তিনি ড্রাগ পেডলারদের ড্রাগ সরবরাহ করেন। যার সঙ্গে যোগ রয়েছে রিয়া ও তাঁর ভাই সৌভিকের।

এর আগে পরিচালক ফিরোজ নাদিয়াদওয়ালার বাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করে এনসিবি। ফিরোজের স্ত্রী শাবানা সৈয়দকে গ্রেফতারও করা হয়েছে। সোমবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় ফিরোজকে।

সুশান্ত মৃত্যু মামলার তদন্তের কারণেই বলিউড ও মাদকযোগ সামনে চলে এসেছিল। এবং তার তদন্তে নেমে পড়ে নাকোর্টিক্স দফতর। একের পর এক জেরা এবং গ্রেফতারও করে। এক কথায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে যে তদন্ত শুরু হয়েছিল তা অন্যদিকে মোর নেয়। আসল লক্ষ্য এখনও অধরা। সুশান্ত কি আত্মহত্যা করেছিলেন না অন্য কারণে মৃত্যু হয়েছিল তাঁর? সেই প্রশ্নের কোনও উত্তর এখনও পাওয়া যায়নি।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 10, 2020 12:52 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন