বিজ্ঞাপন

মা হলেন শুভশ্রী, সদ্যোজাত ছেলে কোলে ছবি পোস্ট রাজের

মা হলেন শুভশ্রী (Raj-Subhashree Blessed With A Baby Boy)। শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রীর ছেলের জন্ম হল। কঠিন পরিস্থিতির মধ্যেও চক্রবর্তী পরিবারে এল সুখবর।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: মা হলেন শুভশ্রী । শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রীর ছেলের জন্ম হল। কঠিন পরিস্থিতির মধ্যেও চক্রবর্তী পরিবারে এল সুখবর। শুভশ্রী সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই নিয়মিত তাঁদের নতুন অতিথির অপেক্ষার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন রাজ ও শুভশ্রী। এ বার ছেলে কোলে নিজের ও শুভশ্রীর ছবি পোস্ট করে রাজ জানালেন তাঁদের স্বপ্ন সফল হল।

শনিবার দুপুর দেড়টা নাগাদ পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। মা ও সন্তান দু’জনেই ভাল আছেন বলে জানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। ছেলের নাম রেখেছেন ‘য়ুবান’।

এদিন টুইটে দুটো আলাদা আলাদা ছবি পোস্ট করেন রাজ। একটিতে ছেলে কোলে দাঁড়িয়ে তিনি স্বয়ং। এবং একটিতে ছেলের সঙ্গে হাসপাতালের বিছানায় শুয়ে শুভশ্রী।

ক্যাপশনে তিনি লেখেন, ‘‘স্বপ্ন সত্যি হল। আজকে আমাদের ঘরে সন্তান এল। য়ুবান, আমাদের পুত্র সন্তান। মা ও ছেলে  দু’জনেই ভাল ও সুস্থ আছে। আমাদের ছোট্ট য়ুবানকে জন্য ভালবাসা ও আর্শীবাদ ভরিয়ে দিন।’’

২০১৮-তে বিয়ে করেছিলেন টলিউডের বিখ্যাত এই লাভবার্ড। তার পর থেকেই সুখের সময় হাতছাড়া করেননি তাঁরা। প্রতিটি সুন্দর মুহূর্ত একসঙ্গে উপভোগ করেছেন এবং ফ্যানদের সঙ্গে ভাগাভাগিও করে নিয়েছেন রাজ-শুভশ্রী।

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন রাজ। আক্রান্ত হয়েছিলেন কোভিডেও। কিন্তু সব খারাপ সময় এখন অতীত। রাজ-শুভশ্রীর পরিবারের ছোট্ট য়ুবান চক্রবর্তীর আগমনে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 12, 2020 8:49 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন