বিজ্ঞাপন

জামিন পেলেন রিয়া চক্রবর্তী, ছাড়া পেলেন না ভাই সৌভিক

জামিন পেলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty Granted Bail) নাকোর্টিক্সের হাত থেকে গ্রেফতারের ২৮ দিন পর। তাঁকে রাখা হয়েছিল বাইকুল্লা জেলে। সেখান থেকেই তিনি জামিন পেয়ে বাড়ি ফিরলেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: জামিন পেলেন রিয়া চক্রবর্তী নাকোর্টিক্সের হাত থেকে গ্রেফতারের ২৮ দিন পর। তাঁকে রাখা হয়েছিল বাইকুল্লা জেলে। সেখান থেকেই তিনি জামিন পেয়ে বাড়ি ফিরলেন। রিয়া ছাড়া পেলেও একই কারণে জেল হওয়া তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর জামিন হল না। বুধবার এক লাখ টাকার বন্ডে রিয়াকে জামিন দিল বম্বে হাই কোর্ট।

এর আগে একাধিকবার জামিনের আর্জি জানিয়ে হতাশাই জুটেছিল রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইয়ের ভাগ্যে। মঙ্গলবারই নিম্ন আদালতে তাঁদের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ ২০ অক্টোবর পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু উচ্চ আদালতে শেষ পর্যন্ত স্বস্তি পেলেন রিয়া। তবে সৌভিকের ভাগ্য এখনও ঝুলে রয়েছে।

রিয়া ছাড়াও নার্কোটিক্সের হেফাজত থেকে জামিন পেয়েছেন সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও পরিচারক দীপেশ সাবন্ত। এদের সকলকেই আগামী ১০ দিন থানায় গিয়ে হাজিরা দিতে হবে।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জন্যও রয়েছে একই নিয়ম। বাজেয়াপ্ত করা হয়েছে পাসপোর্ট। দেশের বাইরে তো নয়ই গ্রেটার মুম্বইয়ের বাইরে টেতে হলেও তাঁকে নিতে হবে অনুমতি।

গত ১৪ জুন মুম্বইয়ে নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুত। মুম্বই পুলিশ আত্মহত্যা বললে তাঁর পরিবারের তরফে খুনের মামলা দায়ের করা হয়। মামলা যায় সিবিআই-এর হাতে। তাআর সঙ্গে জরিয়ে পড়ে ইডি ও এনসিবি। কা নয়-ছয় থেকে মাদকযোগ সব চলে আসে সুশান্ত মৃত্যু মামলায়। শেষ পর্যন্ত মাদকযোগে গ্রেফতার করা হয় সবাইকে।

গত ৮ সেপ্টেম্বর এনসিবির হাতে গ্রেফতার হন রিয়া চক্রবর্তী। তার একদিন আগেই এনসিবির হাতেই গ্রেফতার হন রিয়ার ভাই সৌভিক। রিয়ার দাবি ছিল তিনি কোনওদিন মাদক নেননি, তবে সুশান্তকে জোগার করে দিয়েছেন। আর সেই সূত্র ধরেই উঠে আসে বলিউডের সব বড় বড় অভিনেত্রীদের নাম। তাঁদের জেরাও করে এনসিবি। এনসিবি মোট ১৫ জনকে গ্রেফতার করেছিল।

সম্প্রতি দিল্লির এইমসও ভিসেরা পরীক্ষার রিপোর্ট দিয়েছে। যেখানে উঠে এসেছে আত্মহত্যার তথ্য। যা নিয়েও কম জলঘোলা হচ্ছে না। সিবিআই এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্তে যায়নি। কোনও গ্রেফতারও করেনি।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 7, 2020 8:07 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন