বিজ্ঞাপন

সোনু সুদের বাড়িতে তল্লাশি, আয়কর দফতরের আধিকারিকদের কী বললেন অভিনেতা

সোনু সুদের বাড়িতে তল্লাশি আয়কর দফতরের। কিন্তু তার পর আয়কর দফতরের আধিকারিকদের অভিনেতা যা বললেন, তাতে ‘খুশি’ তাঁরাও। কী বললেন সোনু?
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সোনু সুদের বাড়িতে তল্লাশি আয়কর দফতরের। কিন্তু তার পর আয়কর দফতরের আধিকারিকদের অভিনেতা যা বললেন, তাতে ‘খুশি’ তাঁরাও। অভিনেতা সোনু সুদের বাড়িতে তল্লাশি চালাতে আয়কর দফতরের আধিকারিকরা হানা দিয়েছিলেন। সোনু এবং তাঁর সহযোগীর বিরুদ্ধে প্রায় ২০ কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। সে কারণেই আয়কর দফতরের আধিকারিকদের যাওয়া। সেই তল্লাশি প্রসঙ্গে সোনু এ বার বললেন, তাঁর বাড়িতে খুব মসৃণ ভাবেই চার দিন ধরে তল্লাশি চালিয়েছেন ওই আধিকারিকরা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, তাঁর বাড়িতে তল্লাশি করতে এসে আধিকারিকরা যথেষ্ট স্বচ্ছন্দ বোধ করেছেন। তিনি বলেন, “আমি ওঁদের জিজ্ঞাসা করেছিলাম। আমার বাড়িতে তল্লাশিতে এসে ওঁদের অভিজ্ঞতা ঠিক কেমন? ওঁরা জানিয়েছেন এখনও পর্যন্ত আমার বাড়িতেই তাঁদের শ্রেষ্ঠ অভিজ্ঞতা হয়েছে।” এর পর সেই আধিকারিকদের সঙ্গে কিছুটা হাসিঠাট্টাও হয়েছে সোনুর। আয়কর দফতরের আধিকারিকেরা তাঁর বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় সোনু তাঁদেরকে বলেছেন, ‘‘আপনাদের খুব মিস করব।’’ এ কথা শুনে ওই আধিকারিকরা হেসেও উঠেছেন বলে খবরে প্রকাশ।

তবে আয়কর ফাঁকির প্রসঙ্গে সোনু জানিয়েছেন, তাঁর স্বেচ্ছাসেবী সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ২ কোটি টাকা হায়দরাবাদের একটি হাসপাতাল তৈরির কাজে দান করেছেন তিনি। বাকি প্রায় ১৮ কোটি টাকা প্রসঙ্গে তিনি বলেন, “যে কোনও সংস্থা কোনও তহবিলের টাকা পাওয়ার পর, তা ব্যবহারের জন্য এক বছর সময় পায়। সেই সময়ের মধ্যে টাকা ব্যবহার না করলে সময়সীমা আরও এক বছর বাড়িয়ে নেওয়া যায়।” সোনু জানিয়েছেন, দ্বিতীয় ঢেউয়ের আগে নিজের সংস্থার নাম নথিভুক্ত করিয়েছেন তিনি। শেষ ৪-৫ মাস ধরে তিনি অর্থ সংগ্রহ করা শুরু করেছেন। সেই সংগ্রহ করা টাকা ব্যবহারের জন্য তাঁর কাছে এখনও সাত মাস সময় রয়েছে বলেই দাবি করেছেন সোনু।

গত বছর সাধারণ মানুষের ত্রাতা হয়ে উঠে এসেছিলেন সোনু। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে যখন কেন্দ্র ও রাজ্য সরকারগুলোর অসহায় অবস্থা, তখন একক উদ্যোগে তিনি হাজার হাজার শ্রমিককে গন্তব্যে পৌঁছে দিয়েছিলেন। বন্দোবস্ত করেছিলেন বাসেরও। সঙ্গে অপর্যাপ্ত খাবার, জল ও টাকা দিয়ে তাঁদের বেঁচে থাকতে সাহায্য করেছিলেন।


(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 26, 2021 3:35 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন