বিজ্ঞাপন

সোনালী বেন্দ্রে ঘরের ফেরার আনন্দের মধ্যেই বার্তা দিলেন ‘লড়াই এখনও শেষ হয়নি’

সোনালী বেন্দ্রে, হঠাৎই শরীরে থাবা বসিয়েছিল মারণ ক্যান্সার। স্বামী গোল্ডি বহলের হাত ধরে চিকিৎসার জন্য ছুটতে হয়েছিল নিউইয়র্কে।
বিজ্ঞাপন

সোনালী বেন্দ্রে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সোনালী বেন্দ্রে , হঠাৎই শরীরে থাবা বসিয়েছিল মারণ ক্যান্সার। স্বামী গোল্ডি বহলের হাত ধরে চিকিৎসার জন্য ছুটতে হয়েছিল নিউইয়র্কে। এর একটা অন্য জীবন যুদ্ধ। যার মধ্য দিয়ে মনীষা কৈরালা, যুবরাজ সিং থেকে গিয়েছেন কত কত জানা অজানা নাম। এ বার সেখানে জুড়ে গিয়েছিল সোনালী বেন্দ্রের নাম। দীর্ঘ কয়েকমাস হাসপাতালের বেডে নিজের পরিবারের থেকে অনেকটা দূরে কাটানোর পর এ বার বাড়ি ফিরসেন সোনালী বেন্দ্রে। ফিরছেন প্রিয় শহর মুম্বইয়ে। ফিরছেন স্বামী, সন্তানের কাছে।

এই কয়েকমাস সোনালী বেন্দ্রে সোশ্যাল মিডিয়া পোস্ট মানুষকে বার বার নাড়িয়ে দিয়েছে। কাছের মানুষের থেকে বিশেষ করে সন্তানের থেকে দূরে থাকা এক মায়ের হতাশার কথা। সেই সোনালী রোগের জ্বালা কাটিয়ে আজ উচ্ছ্বসিত। দেশে ফিরছেন তিনি।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সোনালী লিখেছেন, ‘‘আমি সেখানে ফিরছি যেখানে আমার হৃদয় রয়েছে। এটা এমন একটা অনুভূতি যা লিখে বোঝানো সম্ভব নয়। তবুও আমি চেষ্টা করছি।’’ এয়ারপোর্টের ছবি পোস্ট করেছেন সোনালী। লিখেছেন, ‘‘এটা পরিবার ও বন্ধুদের আবার দেখার আনন্দ। আমার আনন্দ হচ্ছে আমি যা ভালবাসি তাই করতে পারব। বিশেষ করে এই যাত্রার জন্য কৃতজ্ঞতা সবার প্রতি।’’

অনেকেই বুঝতে পারে না ক্যান্সার শুধু একজনের লড়াই নয়

তবে সোনালীর পোস্ট থেকে এটাও পরিষ্কার হয়ে গিয়েছে, তিনি এখনও সম্পূর্ণ সুস্থ নন। তিনি ছুটি পেয়েছে হাসপাতালের জীবন থেকে কিছু দিনের জন্য। তাঁকে আবার ফিরতে হবে সেখানে। সোনালী লিখেছেন, ‘‘লড়াই এখনও শেষে হয়নি। কিন্তু আমি খুশি। এই সময়টা উপভোগ করতে চাই। স্বাভাবিক জীবন কাটানোর এ মুহূর্তটাকে নষ্ট করতে চাই না।’’

গত জুলাইয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সোনালী। অনেকদিন ধরেই একটা ব্যথা ভোগাচ্ছিল। চিকিৎসকের কাছে গেলে জানা যায় তিনি মেটাস্টেটিক ক্যান্সারে আক্রান্ত। পেড়িয়ে গিয়েছেন প্রথম স্টেজ। হতাশায় ডুবে গিয়েছিল গোটা বলিউড। সঙ্গে সঙ্গে তাঁকে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল নিউইয়র্কে। সেখানে চিকিৎসায় তিনি ধিরে ধিরে সুস্থ হয়ে উঠতে থাকেন। কিন্তু এখনও বাকি রয়েছে অনেকটাই।

তাঁর আসার বার্তায় উচ্ছ্বসিত তাঁর মুম্বইয়ের বন্ধুরা। ফারাহ খান লিখেছেন, ‘‘তাড়াতাড়ি বাড়ি ফের, তোমার জন্য মাছ কিনতে যাচ্ছি।’’ ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে সোনালীর খুব বন্ধুত্ব। নিউইয়র্কে গিয়েও সোনালীকে দেখে এসেছেন সুজান। তিনি লেখেন, ‘‘অনেক স্বপ্ন নিয়ে তোমার জন্য অপেক্ষা করছি। তোমাকে দেখার জন্য আর অপেক্ষা সহ্য হচ্ছে না। তোমাকে খুব ভালবাসি।’’ টুইঙ্কল খান্না, দুটো স্মাইলি দিয়েছেন। অভিষেক বচ্চনও।

0
0

This post was last modified on December 2, 2018 9:09 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন