বিজ্ঞাপন

#মিটু অভিযুক্ত বিকাশ বহল সব অভিযোগ নস্যাৎ করে চিঠি দিলেন সংগঠনকে

#মিটু অভিযুক্ত বিকাশ বহল তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ নস্যাৎ করলেন। এবং সেই মর্মে একটি চিঠিও পাঠিয়েছেন টিভি এবং চলচিত্র পরিচালকদের সংগঠন আইএফটিডিএ-র কাছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: #মিটু অভিযুক্ত বিকাশ বহল তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ নস্যাৎ করলেন। এবং সেই মর্মে একটি চিঠিও পাঠিয়েছেন টিভি এবং চলচিত্র পরিচালকদের সংগঠন আইএফটিডিএ-র কাছে। সেখানে তিনি নিজেকে সম্পূর্ণ ভাবে নির্দোষ হিসাবে দাবি করেছেন।

কিছু দিন আগেই বিকাশের এক সহকর্মী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন। তিনি দাবি করেছিলেন, ২০১৫ সালে গোয়াতে একটি পার্টি চলাকালীন তাঁর যৌন হেনস্থা করেন বিকাশ বহল। সেই অভিযোগ প্রকাশ্যে আসতেই বিকাশকে শোকজ চিঠি পাঠানো হয় আইএফটিডিএ-র তরফে। সোমবার #মিটু অভিযুক্ত বিকাশ বহল সেই চিঠির জবাব দিয়েছেন।

আইএফটিডিএ-কে লেখা চিঠিতে বিকাশ জানিয়েছেন, ‘আমার বিরুদ্ধে ওঠা যৌন হয়রানির সমস্ত অভিযোগ আমি অস্বীকার করছি। ওই অভিযোগগুলি শুধু মিথ্যা, ভুল, দূষিত এবং উদ্দেশ্যপ্রণোদিতই নয়, ও সবের কোনও বাস্তব ভিত্তিও নেই। এখনও পর্যন্ত আমার বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থামূলক অভিযোগের ভিত্তিতে কোনও ফৌজদারি মামলা দায়ের করা হয়নি। এমনকি, তদন্তের জন্য কোনও তদন্তকারী সংস্থাও আমাকে ডেকে পাঠায়নি।’’

সিবিআই এফআইআর করল সংস্থার স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানার নামে

বিকাশ বহলের এক প্রাক্তন সহকর্মী অভিযোগ এনেছিলেন, কুইন সিনেমার পরিচালক ২০১৫ সালে গোয়াতে একটি পার্টির মধ্যে তাঁর যৌন হেনস্থা করেন। ফ্যান্টম ফিল্মস নামে একটি প্রযোজনা সংস্থা বানিয়েছিলেন বিকাশ। সেই সংস্থা বানানোর কাজে তাঁর সঙ্গে হাত মিলিয়েছিলেন অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ানে এবং মধু মন্তেনা। কিন্তু এই অভইযোগ আসার পর গত সেপ্টেম্বরে ওই সংস্থা থেকে বেরিয়ে যান অনুরাগ এবং বিক্রমাদিত্য। অনুরাগরা বিবৃতি জারি করে জানান, তাঁরা বিশ্বাস করেন যে, বিকাশ দোষী। বিকাশ বহল যদিও সে সবকে উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করে ওই দু’জনের বিরুদ্ধে মানহানির মামলা করেন।

যে কুইন বিখ্যাত করেছে বিকাশ বহলকে, তার মুখ্য চরিত্রে অভিময় করেছিলেন কঙ্গনা রানাউত। তিনি তো বটেই, কুইনে কাজ করা আর এক অভিনেত্রী নয়না দীক্ষিতও যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বিকাশ বহলের বিরুদ্ধে। আইএফটিডি-কে লেখা চিঠিতে #মিটু অভিযুক্ত বিকাশ বহল লিখেছেন, ‘আমার ব্যবসায়ীক পার্টনার অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোতওয়ানে আমার বিরুদ্ধে লেখা অসম্মানসূচক টুইট, আর্টিকল এবং বিবৃতি প্রকাশ করেছে। পেশাগত হিংসা থেকেই আমাকে ও ভাবে ব্যক্তিগত আক্রমণ করে আমার সম্মানহানি করা হয়েছে। আমার কেরিয়ার এবং আমার ভাবমূর্তিকে ধ্বংস করতেই তাঁরা ওই সব কাজ করেছেন। আমার অনুরোধ, যাঁরা আমার সঙ্গে অমনটা করেছেন, তাদের কোনও কথা বিসবাস করবেন না।’

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন