Abhishek Banerjee Wife ছেলে কোলে পৌঁছলেন ইডি অফিসে

Abhishek Banerjee Wife

জাস্ট দুনিয়া ব্যুরো: Abhishek Banerjee Wife রুজিরার নাম জড়িয়ে গিয়েছে কয়লা কাণ্ডের সঙ্গে। এনফোর্সমেন্ট ডাইরেক্টোরেট বার বার তাঁকে এবং অভিষেক জেরার জন্য হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে। কিন্তু প্রাথমিকভাবে বার বার দিল্লিতে ডাকায় অভিষেক বন্দ্যোপাধ্যায় গেলেও তাঁর স্ত্রী রুজিরা যাননি। তাঁদের তরফে বক্তব্য ছিল দুটো ছোট ছোট বাচ্চাকে ছেড়ে কোভিড পরিস্থিতিতে রুজিরার পক্ষে দিল্লিকে জেরার সম্মুখিন হওয়া সম্ভব নয়। এই মর্মে সুপ্রিম কোর্টে আবেদনও জানানো হয় অভিষেক-রুজিরার পক্ষ থেকে। শেষ পর্যন্ত আদালত জানায় কলকাতায় রুজিরাকে জেরা করা যাবে। তার পরই কলকাতায় তাঁকে জেরার প্রস্তুতি নিতে শুরু করে ইডি।

প্রথমবার রুজিরা ইডি অফিসারদের জেরার সম্মুখিন হন নিজের বাড়িতেই। তাঁর বাড়িতে গিয়েই তাঁকে দীর্ঘ সময় জেরা করা হয়। তবে তখনই জানা গিয়েছিল, রুজিরার উত্তরে সন্তুষ্ট নন ইডি অফিসাররা আর সে কারণেই তাঁকে আবারও জেরার মুখে পড়তে হবে। সেই পথেই বৃহস্পতিবার তাঁকে সিজিও কমপ্লেক্সে ইডি-র অফিসে হাজিরা দিতে বলা হয়। এদিন, সকাল ১১টা নাগাদ ছেলেকে কোলে নিয়েই ইডির দফতরে পৌঁছন তিনি।

জানা গিয়েছে, রুজিরাকে জেরা করতে দিল্লি থেকে বিশষ তদন্তকারী দল কলকাতায় এসেছেন বৃহস্পতিবার সকালেই। যেদিন অভিষেকের বাড়িতে জেরা করা হয়েছিল সেদিন প্রায় ৭ ঘণ্টা চলেছিল সেই জেরা। এদিন ছেলে কোলে জেরায় বসার পিছনে কারণ কী সেটা নিয়েও প্রশ্ন উঠছে। দীর্ঘ সময় একটা বাচ্চাকে অফিসের মধ্যে বসিয়ে রাখা কতটা সম্ভব হবে সেটাও ভাবনার বিষয়। নাকি, দীর্ঘ সময়ের হাত থেকে বাঁচতেই ছেলেকে নিয়ে ইডি অফিসে গেলেন রুজিরা?

এই কাণ্ডে নাম জরিয়েছে রুজিরার বোন তথা অভিষেকের শালিরও। তবে তাঁকে এখনও তলব করা হয়নি। ইতিমধ্যেই একাধিকবার অভিষেক-রুজিরার বাড়িতে হানা দিয়েছে সিবিআই। জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে তাঁদের সংস্পর্শে থাকা মানুষজনদেরও। প্রথমবার যখন রুজিরাকে তাঁর বাড়িতে গিয়ে জেরা করা হয় তখন শহরে ছিলেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় তৃণমূলের তরফে প্রশ্ন তোলা হয়েছিল, দিন-ক্ষণ দেখেই কী অভিষেকের না থাকার সময়কে বাছা হয়েছে? তাহলে কী ইডি ভয় পাচ্ছে অভিষেককে?এদিন রুজিরার জেরা ঘিরে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সে কারণে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে সিজিও কমপ্লেক্সের।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle